ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘অভিনয় শিল্পী সংঘের নির্বাচন নিয়ে প্রস্তুতির কিছু নেই’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অভিনয় শিল্পী সংঘের নির্বাচন নিয়ে প্রস্তুতির কিছু নেই’

মীর সাব্বির

আমিনুল ইসলাম শান্ত : জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মীর সাব্বির। নির্মাণ ও অভিনয় নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এ ব্যস্ততার মাঝে নতুন করে যোগ হয়েছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন।

আগামী ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনের সময়ও ঘনিয়ে এসেছে। এতে সাধারণ সম্পাদক পদে লড়ছেন মীর সাব্বির। তাই কিছুটা সময় ব্যয় হচ্ছে নির্বাচন নিয়েও।

এ প্রসঙ্গে রাইজিংবিডির এ প্রতিবেদককে মীর সাব্বির বলেন, ‘অভিনয় শিল্পী সংঘের নির্বাচন নিয়ে প্রচারণা ও প্রস্তুত্তির বিষয়গুলো আপেক্ষিক। কারণ এই সংগঠনটি সুশীল মানুষদের। এখানে পোস্টার বা কাউকে বোঝানোর চাইতে নিজের দায়বদ্ধতার বিষয়টি বেশি কাজ করে। এখানে আমার প্রস্তুতি বা প্রচারণার কিছু নেই।’

তিনি আরো বলেন, ‘দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছি। এখানে সবাই আমাকে চেনেন। আমার সহকর্মীরা আমাকে জানেন। আমার প্রস্তুতি আমার কাজের মধ্যে। তবে প্রচারণার জন্য সবার সঙ্গে যোগাযোগ করছি। সবাইকে জানানোর চেষ্টা করছি।’

‘আমি নিজেও একজন অভিনয়শিল্পী। তাই শিল্পীদের ভালো-মন্দ দেখার বিষয়টাও আমার। নির্বাচনের মাধ্যমে এখনে একটি প্ল্যাটফর্ম দাঁড়িয়েছে। অভিনয়শিল্পীদের জন্য ভালো কিছু করার ভাবনা থেকে নির্বাচনে দাঁড়িয়েছি।’ বলেন মীর সাব্বির।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন- শহিদুল আলম সাচ্চু, শহীদুজ্জামান সেলিম, ডিএ তায়েব ও গোলাম মোস্তফা। সহসভাপতি পদে আজাদ আবুল কালাম, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন জাহান, জাহিদ হোসেন শোভন, তানভীন সুইটি ও রফিকুল্লাহ সেলিম।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন- আহসান হাবিব নাসিম, মীর সাব্বির ও সিদ্দিকুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান মিলন, আশরাফ কবির, কামাল হোসেন বাবর, নূর মোহাম্মদ, রওনক হাসান ও সুমনা সোমা।



রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/সাইফ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়