ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাকা রাঁধুনি পরীমনি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০০, ২৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাকা রাঁধুনি পরীমনি

বিনোদন প্রতিবেদক : বছর ঘুরে আনন্দের বার্তা নিয়ে আবার এলো ঈদ। এ সময় ঘরে ঘরে সাধ্যমতো তৈরি হয় নানা ধরনের প্রিয় খাবার। খাবার তৈরিতে পিছিয়ে নেই রুপালি জগতের গ্ল্যামার কন্যারা। তারাও ঈদের আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করে নিতে এদিন রান্না ঘরে ঢোকেন। নিজ হাতে তৈরি করেন নানা পদের খাবার।

চিত্রনায়িকা পরীমনি অভিনয়ে যেমন পারদর্শী, তেমনি খাবার তৈরিতেও রয়েছে তার মুন্সিয়ানা। নিকটজনদের কাছে পাকা রাঁধুনি হিসেবে তার সুনাম রয়েছে। তিনি বিভিন্ন রকমের খাবার তৈরি করতে পারেন।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘রান্না আমার হবি। তবে অনেক বার এমন হয়েছে, চাঁদ রাতে অনেক পরিকল্পনা করেছি, ঈদের দিন কী কী রান্না করব। পরিকল্পনা করে রাতে ঘুমিয়েছি। অথচ সকালে উঠে দেখেছি মা সব রান্না আগেই তৈরি করে রেখেছেন! আসলে ঈদের দিন মার (ছোট খালার) ডাকেই ঘুম থেকে জেগে উঠতাম। তিনি তাগাদা দিতেন ফ্রেশ হয়ে নতুন ড্রেস পরার জন্য। অথচ আমি চোখ কচলে তড়িঘড়ি উঠে পড়তাম রান্না করব বলে। কিন্তু তা আর হতো না। মার কারণে কখনো ঈদে রান্না করতে পারিনি।’

তিনি আরো বলেন, ‘আমি সবকিছুই রান্না করতে পারি। কিন্তু এমন হয়েছে যে, ব্যস্ততা দেয় না অবসর। ফলে মাঝে মাঝে রান্না ঘরে ঢোকার সুযোগ আসে। এ সময়টা আমি এনজয় করি। আমার রান্না খেয়ে সবাই প্রশংসা করে। আমার ভালো লাগে সেই প্রশংসাবাক্য শুনতে। সত্যি বলতে, নিজ হাতে রান্না করে অন্যকে খাওয়ানোর আনন্দটা খুব ফিল করি।’

রান্না করতে গিয়ে কখনো ভুল হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ‘এমন বেখেয়ালি আমি নই। যখন রান্না করি সব মনোযোগ সেদিকেই থাকে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৭/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়