ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমনগরে তারা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩০, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমনগরে তারা

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের অন্যতম ব্যস্ততম টেলিভিশন অভিনয়শিল্পী মীর সাব্বির, ঊর্মিলা শ্রাবন্তী কর, আ খ ম হাসান। টেলিফিল্ম, একক ও ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এবার তাদের ‘প্রেমনগর’ নামে ধারাবাহিক নাটকে একসঙ্গে দেখা যাবে।

আহমেদ শাহাবুদ্দীনের রচনায় কমেডি ঘরানার এ নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

নাটকের গল্প প্রসঙ্গে সৈয়দ শাকিল বলেন, ‘গ্রামের নাম প্রেমনগর। নামের কারণে হোক বা গ্রামবাসীর আচরণের কারণে হোক পার্শ্ববর্তী গ্রামে প্রেমনগরের অনেক বদনাম। এ গ্রামে কেউ ছেলে-মেয়েদের বিয়ে করাতে চায় না। সবার ধারণা, প্রেমনগরের ছেলেমেয়েরা খারাপ। শুধু প্রেম করে বেড়ায়।’

 

তিনি আরো বলেন, ‘গ্রামের এই বদনাম দূর করতে কিছু মুরুব্বি প্রভাবশালী জলিল মেম্বারের কাছে যায়। তারা গ্রামে প্রেম নিষিদ্ধ করার দাবি জানায়। কিন্তু জলিল এতে সম্মতি দেয় না। কিন্তু নিজের ছেলে যখন একজন দরিদ্র চা বিক্রেতার মেয়ের প্রেমে পড়ে তখন ছেলেকে সরাসরি বাধা দিয়ে গ্রামে প্রেম নিষিদ্ধ করেন। এরপর প্রেম নিয়ে ঘটতে থাকে নানা মজার ঘটনা।’

মীর সাব্বির, ঊর্মিলা শ্রাবন্তী কর, আ খ ম হাসান ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কে এস ফিরোজ, সাবেরী আলম, আরফান আহমেদ, তাসনুভা তিশা, ডা. এজাজ, তানিয়া বৃষ্টি, শবনম পারভীন, শিরিন আলম, তারিক স্বপন, রাশেদ মামুন অপু, সানজিদা তন্ময় প্রমুখ।

২৬ সেপ্টেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে প্রচার শুরু হবে নতুন এ ধারাবাহিক নাটকের। সপ্তাহে প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১ টায় প্রচারিত হবে নাটকটি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়