ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

তানযীর তুহীনের দুঃখ প্রকাশ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১০-১৩ ১২:৩১:২৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১৩ ৩:৪৬:৫৬ পিএম

বিনোদন ডেস্ক : ‘শিরোনামহীন’ ব্যান্ডদলের প্রধান ভোকাল তানযীর তুহীন। গত ৬ অক্টোবর তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে দল ছেড়ে দেয়ার ঘোষণা দেন তিনি। 

দলের অন্য সদস্যদের সঙ্গে সৃষ্ট জটিলতার কারণে দল ছেড়েছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে জানান তুহীন। এরপর দলের অন্য সদস্যরাও তার বিরুদ্ধে পাল্টা অভিযোগ তোলেন। দীর্ঘ দিনের বন্ধনে শুরু হয় ভাঙন। বাড়তে থাকে দূরত্ব। এদিকে হঠাৎ তুহীনের দল ছাড়ার ঘোষণায় অনেকটা আহত তার ভক্তরা। তাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে তানযীর তুহীন তার ভেরিফায়েড ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দেন। এতে পুরো ঘটনা নিয়ে দুঃখ প্রকাশ করেন এই সংগীতশিল্পী।    

তুহীন লিখেন, ‘আমি শিরোনামহীন ব্যান্ডের মেম্বার ও পরিবারবর্গের কাছে দুঃখ এবং অনুশোচনা প্রকাশ করছি। যারা বিগত কয়েকদিন অমানুষিক দুঃখ ও কষ্ট ভোগ করছেন, আমার বক্তব্যের প্রেক্ষিতে। আমি শিরোনামহীনের সকল শ্রোতা, ভক্ত, বন্ধু এবং মিডিয়াকেও অনুরোধ করছি, আপনারা বিগত সময়গুলোতে যেভাবে শিরোনামহীন ব্যান্ডের পাশে থেকে সুখ, দুঃখ, আনন্দে সাহস ও অনুপ্রেরণা দিয়েছেন, সেভাবে আগামী সময়গুলোতেও পাশে থাকবেন। আপনাদের ভালোবাসার জন্যই এই মানুষগুলো শিরোনামহীন।’

তিনি আরো লিখেন, ‘শিরোনামহীনের কাছে কৃতজ্ঞ, বিগত বছরের পথ চলায় তারা আমাকে যে ভালোবাসা ও সুযোগ দিয়েছে গান গাওয়ার, তা আমার বাকি জীবনটাকে এগিয়ে নিতে উৎসাহ ও প্রেরণা যোগাবে। শিরোনামহীনের সুন্দর ও সফল ভবিষ্যৎ কামনা করছি।’

হঠাৎ তুহীনের এমন স্ট্যাটাসে স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তবে কি আবার দলে ফিরছেন তুহীন? এ বিষয়ে কথা বলতে তুহীনের মুঠোফোনে চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। জানা যায়, তুহীন এখন মালয়েশিয়াতে অবস্থান করছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৭/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton