ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফেব্রুয়ারিতে তৌসিফ মাহবুবের বিয়ে

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেব্রুয়ারিতে তৌসিফ মাহবুবের বিয়ে

তৌসিফ মাহবুব

আমিনুল ইসলাম শান্ত : বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা তৌসিফ মাহবুব। কনের নাম জান্নাতুল ফেরদৌস সুষমা। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তারা বিয়ে করবেন বলে জানা গেছে।

বিশ্বস্ত একটি সূত্র এ বিষয়ে রাইজিংবিডিকে বলেন, ‘সুষমার সঙ্গে তিন বছর ধরে প্রেম করছেন তৌসিফ মাহবুব। নানা চড়াই উতরাইয়ের পর পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে। আগামী বছর ফেব্রুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ জন্য তারা প্রস্তুতিও শুরু করেছেন।’

আগামী বছরের ১ জানুয়ারিতেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করতে চেয়েছিলেন তৌসিফ কিন্তু প্রস্তুতি নিতে কিছুটা সময় লাগছে। এজন্য পারিবারিকভাবেই ফেব্রুয়ারি মাস নির্ধারণ করা হয়েছে। তবে এখনো বিয়ের দিন ধার্য করা হয়নি। এখন বিয়ের ভেন্যু খোঁজা ও কেনাকাটা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তৌসিফ। একদিকে শুটিংয়ের চাপ অন্যদিকে বিয়ের প্রস্তুতির চাপ। তবে এত কিছুর মধ্যেও তৌসিফ খুব আনন্দিত বলেও জানিয়েছেন সূত্রটি।   

কুমিল্লার মেয়ে জান্নাতুল ফেরদৌস সুষমা। নগরীর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

র‌্যাম্পের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন তৌসিফ। এরপর ২০১০ সালের দিকে আদনান আল রাজিবের পরিচালনায় নেসক্যাফের ‘গেট সেট গো’ বিজ্ঞাপনে গিটারিস্টের ভূমিকায় অভিনয় করেন তিনি। ২০১৩ সালে রাজিব পরিচালিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে টেলিভিশন নাটকে আত্মপ্রকাশ করেন।



এরপর অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো ‘অবাক আগন্তুক’, ‘যাযাবর’, ‘নিঃসঙ্গ শেরপা’, ‘ফেসবুক ও ইতিকথা’, ‘কলিং বেল’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’ প্রভৃতি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/শান্ত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়