ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

এতরাজ-টু সিনেমাতেও প্রিয়াঙ্কা?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৯, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এতরাজ-টু সিনেমাতেও প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে এখন হলিউডেও পরিচিত মুখ তিনি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এতরাজ সিনেমায় অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। এতে নেতিবাচক চরিত্রে তার অভিনয় দর্শক-সমালোচকদের মুগ্ধ করে।

রোমান্টিক-থ্রিলার ঘরানার সিনেমা এতরাজ। সুভাষ ঘাইয়ের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছিলেন আব্বাস-মাস্তান। প্রিয়াঙ্কা ছাড়াও এতে অভিনয় করেন অক্ষয় কুমার, কারিনা কাপুর প্রমুখ।

এক যুগেরও বেশি সময় পর এতরাজ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতারা। গত দুই বছর ধরে এর চিত্রনাট্য নিয়ে কাজ করছিলেন তারা। গত জানুয়ারিতে চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। চলতি বছরের শেষের দিকে এতরাজ-টু সিনেমার শুটিং শুরু হবে। আর এতেও অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, নতুন নাম ও গল্প নিয়ে এবারের সিনেমাটি তৈরি হবে। সুভাষ ঘাই সিনেমাটি নিয়ে ইতোমধ্যে প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলেছেন। সিক্যুয়েল নির্মাণের বিষয়ে তিনি খুবই খুশি হয়েছেন এবং এতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। তিনি সুভাষ ঘাইয়ের সঙ্গে কাজ করতে চান এবং এজন্য শিডিউলও ঠিক করবেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়