ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মম-নজরুলের ‘হয়তো কেউ একজন’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ৪:২৭:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৪:২৭:২৯ পিএম

বিনোদন প্রতিবেদক : নজরুল রাজ একজন শিল্পপতি। মানুষের দুঃখ কষ্টে এগিয়ে যান তিনি। দানশীল মানুষ হিসেবে তার পরিচিত রয়েছে। কিন্তু তার শত্রুপক্ষ এ বিষয়গুলো কখনই ভালো চোখে দেখে না।

শত্রুপক্ষ তাকে মারার জন্য সব সময় সুযোগ খুঁজে। একদিন নজরুল রাজ তার অফিস থেকে বের হতেই তাকে আক্রমণ করে। এ সময় কৌশলে নজরুলকে মৃত্যুর হাত থেকে রক্ষা করে জাকিয়া বারী মম। এমন একটি অঘটনের মধ্য দিয়ে তাদের পরিচয় ঘটে। এরপর থেকে মাঝে মাঝে তাদের মধ্যে যোগাযোগ হয়। তারপর ঘটনা মোড় নেয় অন্য দিকে। এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। ‘হয়তো কেউ একজন’ নাটকের গল্পে এমন দৃশ্য দেখা যাবে।

এম রহমান মিজান পরিচালিত এ নাটকে জাকিয়া বারী মম ও নজরুল রাজ ছাড়াও আরো অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, এস এন জনি, প্রিয়াংকা, জাহের আলভি। নাটকটি রচনা করেছেন সেজান নূর।

এ প্রসঙ্গে পরিচালক এম রহমান মিজান রাইজিংবিডিকে বলেন, ‘‘হয়তো কেউ একজন’ নাটকটির গল্প দারুণ। সমাজের বাস্তব জীবনে ঘটে যাওয়া ঘটনাই এই নাটকে দেখা যাবে। গল্পের পাশাপাশি এর দৃশ্যায়নও দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ নাটকের শুটিং সম্প্রতি উত্তরায় শেষ হয়েছে। খুব শিগগির এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।



রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC