ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবারো জুটি বাঁধছেন প্রভাস-আনুশকা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৮ ৭:৫৯:২৩ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৮ ১২:৪৬:৩৫ পিএম

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘বাহুবলি’। এ ফ্যাঞ্চাইজির জনপ্রিয় দুই সিনেমা ‘বাহুবলি-দ্য বিগিনিং’ ও ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ বা ‘বাহুবলি-টু’। ২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পায় ‘বাহুবলি-দ্য বিগিনিং’। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলি-টু’ সিনেমাটি। এস এস রাজামৌলি পরিচালিত এ দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন প্রভাস ও আনুশকা শেঠি। মুক্তির পর সিনেমা দুটি ব্যবসায়িকভাবে যেমন সফলতা লাভ করে, তেমনি তুমুল প্রশংসা কুড়ান এই জুটি।

এরপর জুটি বেঁধে আর কোনো সিনেমায় অভিনয় করেননি প্রভাস-আনুশকা। আবারো জুটি বাঁধতে যাচ্ছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক রাধা কৃষ্ণা কুমার ‘প্রভাস ২০’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। তবে এ নামটি এখনো চূড়ান্ত করা হয়নি। আর এতেই প্রভাস ও আনুশকা অভিনয় করবেন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন পূজা হেজ। বরেণ্য অভিনেতা কৃঞ্চা রাজু অভিনয় করবেন প্রভাসের চাচার চরিত্রে। আর সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে সম্ভবত আনুশকা শেঠি অভিনয় করবেন। এই চরিত্রের জন্য আনুশকা উপযুক্ত বলে মনে করছেন পরিচালক। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।’  

বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। খুব শিগগির শুটিং শুরু হবে। ইউরোপের বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। ইউ ভি ক্রিয়েশন্স ও গোপী কৃষ্ণা মুভিজ যৌথভাবে সিনেমাটি নির্মাণ করছে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

প্রভাস অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় প্রভাসের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়াও অভিনয় করেছেন অভিনেতা নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ। ‘সাহো’ সিনেমার সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। আগামী বছর ১৫ আগস্ট হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স।




রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/শান্ত/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC