ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালমানের সিনেমা থেকে বাদ পড়ছেন আতিফ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৯ ৩:৩৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৯ ৩:৪৩:৪৯ পিএম
সালমান খান ও আতিফ আসলাম

বিনোদন ডেস্ক : পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। বলিউডের অনেক জনপ্রিয় সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। কিন্তু এবার একটি সিনেমা থেকে তার গান বাদ দেয়া হচ্ছে।

অভিনেতা সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান ফিল্মসের পরবর্তী সিনেমা নোটবুক। এর একটি গানে কণ্ঠ দিয়েছেন আতিফ। কিন্তু গতকাল সোমবার অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন (এআইসিডাব্লিউএ) এক বিবৃতিতে সকল পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজের ওপর নিষেধাজ্ঞা দেয়। সেই ধারাবাহিকতায় নোটবুক সিনেমা থেকে আতিফের গানও বাদ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানানো হয়েছে।

নোটবুক সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন জহীর ইকবাল ও বলিউডের প্রবীণ অভিনেত্রী নুতনের নাতনি প্রানুতন। আতিফের গাওয়া গানটি নতুন করে রেকর্ড করা হবে বলে জানা গেছে। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি।

নোটবুক সিনেমাটি পরিচালনা করছেন ফিল্মস্তান সিনেমাখ্যাত নিতিন কাক্কর। সিনেমাটির বেশিরভাগ দৃশ্যায়ন কাশ্মীরে হয়েছে।

এর আগে এআইসিডাব্লিউএ-এর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় পুলওয়া জেলায় আমাদের সেনাদের ওপর জঙ্গি হামলার জন্য দুঃখ প্রকাশ করছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। নিহতদের পরিবারের প্রতি আমরা সমবেদনা প্রকাশ করছি। এ ধরনের ঘৃণ্য ও অমানবিক ঘটনায় এআইসিডাব্লিউএ পুরো জাতির সঙ্গে একাত্বতা ঘোষণা করছে। ইন্ডাস্ট্রিতে এখনো কর্মরত সকল পাকিস্তানি শিল্পীদের ওপর আনুষ্ঠানিকভাবে নিষেধাজ্ঞা প্রদান করছি। এরপরও কোনো সংগঠন যদি পাকিস্তানি শিল্পীদের নিয়ে কাজ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে তাহলে এআইসিডাব্লিউএ থেকে নিষিদ্ধ করা এবং কঠোর ব্যবস্থা নেয়া হবে। সবার আগে দেশ, আমরা দেশবাসীর সঙ্গে আছি।’

গত বৃহস্পতিবার পুলওয়ামায় ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ওপর জঙ্গি আত্মঘাতী গাড়ি বোমা হামলায় ৪৪ সদস্য নিহত হয়। এই হামলার দায় স্বীকার করে পাকিস্তানভিত্তিক জঙ্গি সংগঠন জইস-ই-মোহাম্মদ।




রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge