ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

৫০ মিলিয়নে রিয়ালে ব্রাজিলের মিলিতো

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ১০:৩৮:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৫ ১০:০৮:১৪ এএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদ আজ জানিয়েছে যে তারা ৫০ মিলিয়ন ইউরোতে পর্তুগালের ক্লাব পোর্তোর সেন্টার ব্যাক এদার মিলিতোকে চুক্তিবদ্ধ করেছে। চুক্তি অনুযায়ী ২০২৫ সালের জুন পর্যন্ত তিনি রিয়ালে থাকবেন।

এ বিষয়ে রিয়াল এক বিবৃতিতে জানিয়েছে, ‘রিয়াল মাদ্রিদ ও পোর্ত এদার মিলিতো এর ব্যাপারে একটি চুক্তিতে পৌঁছেছে। চুক্তি অনুযায়ী মিলিতো পরবর্তী ছয় মৌসুম (২০২৫ সালের জুন) রিয়ালে থাকবেন।’

অবশ্য মিলিতোকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদ বেশ তোড়জোড় করেছে। সে কারণে দ্রুতই চুক্তিটি হয়েছে। দলে ভেড়ানোর পর মিলিতোর বাইআউট ক্লজ ২৫ শতাংশ বেড়ে হবে ৭৫ মিলিয়ন ইউরো।

২১ বছর বয়সী এই তারকা পর্তুগালের ক্লাব পোর্তোর হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় পারফরম্যান্স করে নজর কেড়েছেন। ২০১৮ সালে তাকে সাও পাওলো থেকে দলে ভিড়িয়েছে পোর্তো। পেপের পাশাপাশি ইতিমধ্যে পোর্তোর হয়ে ৩৪ ম্যাচ খেলেছেন মিলিতো। পর্তুগালে এক মৌসুম কাটাতে না কাটাতেই তাকে দলে টেনে নিল রিয়াল।

রক্ষণভাগের এই খেলোয়াড়ের ফুটবল নৈপূণ্য ও ব্যক্তিত্ব তাকে রিয়ালের মতো ক্লাবে নিয়ে এসেছে। তার আগমণে অবশ্য কপাল পুড়তে যাচ্ছে জেসাস ভালেজোর। হয়তো লোনে তাকে কোথাও পাঠাবে রিয়াল। আবার রেখেও দিতে পারে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৯/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge