ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নরেন্দ্র মোদির বায়োপিকের ট্রেইলার (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৭, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরেন্দ্র মোদির বায়োপিকের ট্রেইলার (ভিডিও)

বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক : ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক- পিএম নরেন্দ্র মোদি। আজ বৃহস্পতিবার সিনেমাটির ট্রেইলার প্রকাশ হয়েছে।

সিনেমাটিতে নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। ট্রেইলারে নরেন্দ্র মোদির জীবনের বিশেষ বিশেষ ঘটনার উল্লেখ করা হয়েছে। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের সদস্য, গুজরাটের মুখ্যমন্ত্রী হিসেবে তার অবদান, ২০১৪ সালের লোকসভা নির্বাচনে তার বিজয়, ২০০২ সালে গুজরাটে সাম্প্রদায়িক দাঙ্গার মুহূর্তে মুসলমানদের বাঁচানো ও অক্ষরধাম মন্দিরে হামলার সময় নিজে এটির তদারকী করার বিষয়ও ট্রেইলারে রয়েছে। এছাড়া তার ছোটবেলা ও চা বিক্রেতা হিসেবে তাকে দেখানো হয়েছে।

ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে বিবেক ওবেরয় বলেন, ‘আমি মোদিজিকে অনুপ্রেরণা মনে করি। মোদিজি ওই সকল ব্যক্তিদের একজন, যদি তিনি কোনো বিষয়ে সিদ্ধান্ত নেন, বিষয়টি সম্পর্কে তার পরিষ্কার ধারণা থাকে, তাহলে লক্ষ্য অর্জনে তিনি কখনো ভয় পান না। এটি খুবই অনুপ্রেরণাদায়ক।’

সিনেমাটিতে বিবেককে তার বাবা সুরেশ ওবেরয়ের সঙ্গে পর্দায় দেখা যাবে। এ প্রসঙ্গে প্রযোজক সন্দীপ সিং এক বিবৃতিতে বলেন, ‘সিনেমায় সুরেশ ওবেরয় একজন সাধুর চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি কাল্পনিক কিন্তু খুবই গুরুত্বপূর্ণ। এক শয়ের অধিক সিনেমা করেছেন এমন প্রবীণ একজন অভিনেতার চেয়ে চরিত্রটির জন্য আর ভালো কে হতে পারে।’ সিনেমাটিতে আরো অভিনয় করছেন মনোজ জোশি, জারিনা ওয়াহাব, বোমান ইরানি, প্রশান্ত নারায়ণ, বারখা বিস্ট প্রমুখ।

পিএম নরেন্দ্র মোদি সিনেমাটি প্রযোজনা করছেন সুরেশ ওবেরয়, আনন্দ পন্ডিত ও সন্দীপ সিং। এটি পরিচালনায় রয়েছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী পরিচালক উমাং কুমার। এর আগে মেরি কম, সর্বজিৎ, ভূমি সিনেমা নির্মাণ করেছেন তিনি। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : পিএম নরেন্দ্র মোদি সিনেমার ট্রেইলার

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়