ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

সামান্থার পরিবর্তে শ্রদ্ধা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ৮:৫০:৩৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ১২:৩৩:৩৫ পিএম

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। তামিল ভাষার ‘আইরুম্বু থিরাই’ সিনেমায় অভিনেতা বিশালের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে সফলও হয়। এবার নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘আইরুম্বু থিরাই’ সিনেমার সিক্যুয়েলে সামান্থা থাকছেন না। তার পরিবর্তে সিনেমাটির নায়িকা চরিত্রে অভিনয় করবেন ‘জার্সি’খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথ। সবকিছু ঠিক থাকলে এটি হবে বিশাল-শ্রদ্ধার প্রথম সিনেমা। প্রজেক্টটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

‘আইরুম্বু থিরাই টু’ সিনেমাটি প্রযোজনায় থাকছেন বিশাল। বর্তমানে এর কাজ নিয়ে ব্যস্ত তিনি। আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

চার বছরের অভিনয় ক্যারিয়ারে শ্রদ্ধার তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ও হিন্দি ভাষার মোট ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কে-১৩’। বর্তমানে বিভিন্ন ভাষার ৪টি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত শ্রদ্ধা।

অন্যদিকে দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ন করছেন সামান্থা। এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা। এছাড়াও তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge