ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ধ্রুব মিউজিকের ঈদ আয়োজন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ২০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধ্রুব মিউজিকের ঈদ আয়োজন

বিনোদন প্রতিবেদক: ঈদে শ্রোতাদের বাড়তি আনন্দ দিতে দেশের সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানগুলো একাধিক গান প্রকাশ করে থাকে। এবারের ঈদুল ফিতরে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে একাধিক গান-ভিডিও। তারকা শিল্পীদের পাশাপাশি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হচ্ছে সম্ভাবনাময় তরুণ শিল্পীদের গানও।

প্রতিষ্ঠানটির কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘ডিএমএস বরাবরই তরুণদের প্রাধান্য দিয়ে আসছে। এবারো তার ব্যতিক্রম নয়। আমরা যেমন প্রবীণ শিল্পীর গান প্রকাশ করছি, তেমনি একেবারে নতুন শিল্পীরও গান থাকছে আমাদের ঈদ আয়োজনে। আর এটা আমরা করেছি সব শ্রেণির শ্রোতার কথা চিন্তা করে। আমার বিশ্বাস, গান পিপাসুরা এবারের ঈদে ডিএমএস’র এই আয়োজন থেকে পরিপূর্ণ বিনোদন পাবেন।’

এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) যেসব গান প্রকাশ করছে তার মধ্যে আছে কণ্ঠশিল্পী আরিফুল ইসলাম মিঠুর ‘মাঝরাতে’ গানটি। শফিউদ্দিন সিকদারের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ ইসহাক। সংগীতায়োজনে ছিলেন রকেট মন্ডল। গানটির ভিডিও নির্মাণ করেছেন আলমগীর হোসেন। এতে মডেল হিসেবে দেখা যাবে মারুফ এবং জেরীকে। কাজী শুভ গেয়েছেন ‘ভুলিয়া না যাইও’ গানটি। পাগল হাসানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটির ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এতে মডেল হয়েছেন জামশেদ শামীম ও নুসরাত জাহান জেরী।

তরুণ কণ্ঠশিল্পী তৌফিক তামিম গেয়েছেন ‘মন বসেনো পড়ার টেবিলে’ শিরোনামের গানটি। আবিদ কবিরের সংগীতায়োজনে গানটির কথা ও সুর করেছেন ছাপ নাসিফ। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। ভিকি জাহেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌফিক তামিম, নরেন ম্যান্ডেস ও নীল। কণ্ঠশিল্পী ইমন খান গেয়েছেন ‘প্রেমের পাগল’ গানটি। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন ইমন খান। সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন শুভ্র ও অলিভিয়া। এটি পরিচালনা করেছেন সাজিন খান।

‘তোকে ছাড়া’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সাফায়াত। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন তামিম মৃধা ও সাবিনা রিমা। এটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। গীতিকবি কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী দম্পতির কন্যা প্রেরণা গেয়েছেন ‘মন প্রজাপতি’ গানটি। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন পুলক আর সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়ে। তার সঙ্গে মডেল হিসেবে আছেন আসিফ। এটিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

তানভীর তারেক নিয়ে আসছেন ‘আবার নতুন করে’ শিরোনামের গান। এর কথা, সুর সংগীত এবং কণ্ঠ দিয়েছেন তানভীর তারেক। ‘হালকা হালকা প্রেম’ নিয়ে আসছেন রুপা রোজারিন। আভরাল সাহির সংগীতায়োজনে গানটির কথা ও সুর করেছেন মোহাম্মদ ইকবাল। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন রুপা রোজারিন, খালেদ সুজন, জাহিদসহ অনেকে। এটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

নাজু আকন্দ গেয়েছেন ‘উড়ে যেতে চাই’। সাজিদ সরকারের সুর ও সংগীতায়োজনে গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন। এ কে পরাগের ভিডিও পরিচালনায় এতে মডেল হয়েছেন নাজু এবং শামীম শরিফ। ‘কন্যারে’ খ্যাত শান এবারের ঈদে নিয়ে আসছেন তার নতুন চমক ‘গুনি প্রহর’। তানিয়া সুলতানার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শান। লতা আচারিয়ার ভিডিও পরিচালনায় পুরো ভিডিওজুড়েই আছেন শান। খায়রুল ওয়াসী নিয়ে আসছেন ‘আমার কষ্টের জল’। এ কে রাজের গীতিকবিতায় সুর করেছেন খায়রুল। সংগীতায়োজনে আছেন মুশফিক লিটু।

আগামী ২১ মে থেকে ৮ জুন পর্যন্ত ডিএমএস’র ইউটিউব চ্যানেলে ধরাবাহিকভাবে এসব গান প্রকাশিত হবে বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়