ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মাদ্রিদের রেস্টুরেন্টে ছদ্মবেশে রোনালদো

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১০ ১০:৫০:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১১ ৮:৪১:২৭ এএম

ক্রীড়া ডেস্ক : সময়টা মোটেও ভালো যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। সম্প্রতি দলের বাজে পারফরম্যান্স আর গোল খরায় রোনালদো নিজেও হয়তো কিছুটা বিব্রত। তাই যথাসম্ভব গনমাধ্যম কর্মীদের কাছ থেকে নিজেকে লুকিয়ে রাখার চেষ্ঠা করছেন পর্তুগিজ এ তারকা।

মাদ্রিদের এক রেস্টুরেন্টে ঢুকার পর বাইরে সাংবাদিকদের উপস্থিতি বুঝতে পারেন রোনালদো। বের হওয়ার আগে তাদের সঙ্গে মজা করতে ছদ্মবেশ ধারন করেন তিনি। কিন্তু পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকাকে ঠিকই আবিস্কার করতে পারেন সাংবাদিকরা।

সাংবাদিকরা রোনালদো এমন ছদ্ম বেশের কারণ জানতে চাইলে রোনালদো বলেন, কেবল তাদের বোকা বানানোর জন্যই নাকি এমন মুখোশ পড়েছিলেন তিনি। তবে রেস্টুরেন্টে রাতের খাবারটা ভালোই উপভোগ করেন রোনালদো। এরপর নিজেই গাড়ি চালিয়ে ক্যামেরার সামনে থেকে সরে গন্তব্যে চলে যান রিয়াল মাদ্রিদ সুপারস্টার।

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। কিন্তু চলতি মৌসুমে লিগ শিরোপা ধরে রাখার দৌড়ে একপ্রকার কূলিয়ে উঠতে পারছে না দলটি। সবশেষ সেল্টা ভিগোর বিপক্ষে ঘরের মাঠে ড্রয়ে পয়েন্ট হারিয়ছে তারা। আর এ ড্রয়ে লা লিগা টেবিলের শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে ১৬তে।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton