ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এ বছর রিয়ালে ফিরছেন না রদ্রিগেজ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ২৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ বছর রিয়ালে ফিরছেন না রদ্রিগেজ

হামেস রদ্রিগেজ

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো ও জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ায় হামেস রদ্রিগেজের ফেরার পথ ভালোভাবেই উন্মুক্ত হয়েছে। কিন্তু কলম্বিয়ান এই তারকা জানিয়েছেন তিনি এ বছর ফিরছেন না রিয়ালে। কারণ, বায়ার্নের প্রত্যেক খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও সমর্থকদের কাছে থেকে তিনি যে ভালোবাসা পেয়েছেন সেটা অগ্রাহ্য করে এখনই রিয়ালে ফিরতে চাচ্ছেন না।

রিয়াল মাদ্রিদ তাকে ২০১৯ সাল পর্যন্ত বায়ার্নের কাছে ধারে দিয়েছে। সুতরাং ২০১৯ সালে আবার যখন তাকে কেনার পথ উন্মুক্ত হবে তখনই তিনি রিয়ালে ফিরতে চান। যে স্বপ্ন নিয়ে তিনি রিয়ালে যোগ দিয়েছিলেন সেটাকে মাড়িয়ে পেছনের দরজা দিয়ে তাকে বাধ্য করা হয়েছিল বায়ার্নে যোগ দিতে। তাই রিয়ালে এখনই ফিরতে চাচ্ছেন না তিনি।

হামেস রদ্রিগেজ বলেন, ‘আমি এখন বায়ার্নে খেলছি। আমি এখানে ভালো আছি। বায়ার্নের খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও সমর্থকরা আমাকে সাদরে গ্রহণ করেছে। তাদের কাছ থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি। আমি এখনই রিয়ালে ফিরতে চাচ্ছি না। বায়ার্নের সঙ্গে আমার চুক্তির মেয়াদ শেষ হলেই ফেরার বিষয়টি চিন্তা করব।’

রিয়াল ছেড়ে যাওয়াটা তাকে এখনও আহত করে, ‘আসলে রিয়াল মাদ্রিদ ছেড়ে আসাটা আমার জন্য কঠিন ছিল। রিয়ালের হয়ে খেলাটা আমার সব সময়ের স্বপ্ন ছিল। আমি সব সময়ই তাদের ম্যাচ দেখতাম। এখনও সুযোগ পেলেই তাদের ম্যাচ দেখি।’

রিয়াল মাদ্রিদের দায়িত্ব নেওয়ার পর জুলেন লুপেতেগুই হামেস রদ্রিগেজের বিষয়ে আগ্রহ দেখান। সে কারণেই রিয়াল রদ্রিগেজকে ফিরিয়ে আনার পথ খুঁজতে থাকে। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত রদ্রিগেজকে তারা ফিরিয়ে আনতে পারে কিনা।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়