ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৌসুমে এই প্রথম গোলহীন বার্সা!

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-১২ ৯:১৯:২২ এএম     ||     আপডেট: ২০১৮-০২-১২ ৩:২২:০১ পিএম
ঘরের মাঠে গোল করতে পারেনি বার্সেলোনা, সুয়ারেজের হতাশা

ক্রীড়া ডেস্ক : এবারের মৌসুমে প্রথমবারের মতো লা লিগার কোনো ম্যাচে গোল করতে ব্যর্থ হলো বার্সেলোনা। ঘরের মাঠে গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করেছে কাতালানরা।

এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারাল বার্সা। আগের ম্যাচে এসপানিওলের মাঠে ১-১ গোলে ড্র করেছিল তারা।

তবে এবারের লিগে এখন পর্যন্ত অপরাজিতই থাকল বার্সা। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে সাত পয়েন্ট এগিয়ে আর্নেস্তো ভালভার্দের দল।

ন্যু ক্যাম্পে রোববার বার্সাকে গোলবঞ্চিত রাখতে বড় অবদান গেটাফের গোলরক্ষক ভিসেন্তে গুইতার। এই মৌসুমে ক্রিস্টাল প্যালেস থেকে ফ্রি ট্রান্সফারে গেটাফেতে আসা গুইতা ফিলিপে কুতিনহো ও লিওনেল মেসির শট ঠেকিয়ে দেন।



এই ম্যাচে বার্সার হয়ে লিগে অভিষেক হয়েছে ইয়ারি মিনার। একটি গোলের সুযোগ পেয়েছিলেন তিনি। তবে তার হেড পোস্টের বাইরে দিয়ে যায়।

শেষ দিকে গোল প্রায় পেয়ে যাচ্ছিল গেটাফে। ৩০ গজ দূর থেকে ভিতোরিনোর ফ্রি কিক বার্সা গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগেনের হাতে লেগে ক্রসবারের ওপর দিয়ে যায়। কর্নার নেওয়ার মতো সময়ও ছিল না তখন।

এই ড্রয়ে ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৫২। রোববার লেভান্তেকে ৩-১ গোলে হারিয়ে ৪৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদকে টপকে তৃতীয় স্থানে উঠেছে ভ্যালেন্সিয়া। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৪২।

 


রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge