ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের ড্র অনুষ্ঠিত

তানজিনা আফরিন ইভা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪০, ৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের ড্র অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট : ওয়ালটন-দৈনিক জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজ ২০১৮ এর প্রথম ও দ্বিতীয় পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে।

শনিবার গ্লোব জনকণ্ঠ শিল্প পবিবার ভবনের ১২ তলার সম্মেলন কক্ষে এই ড্র সম্পন্ন হয়। কুইজের ড্র অনুষ্ঠানে প্রথম ও দ্বিতীয় পর্বের অসংখ্য প্রতিযোগীর মধ্য থেকে লটারির মাধ্যমে প্রথম থেকে পঞ্চম পুরস্কার বিজয়ীদের বাছাই করা হয়। দুই পর্বে যারা বিজয়ী হয়েছেন তাদের পুরস্কার গ্রহণের সময় ও তারিখ মোবাইলফোনে জানিয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম, বিজ্ঞাপন বিভাগের ব্যবস্থাপক আনিছুজ্জামান। ড্র কর্যক্রম পরিচালনা করেন গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের সিনিয়র নির্বাহী পরিচালক মাহবুবুর রহমান, নির্বাহী পরিচালক নজরুল ইসলাম।

প্রথম পর্বের পুরস্কার বিজয়ীরা : প্রথম পর্বের কুইজের ড্রয়ে প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন রুবায়াত ইসলাম। দ্বিতীয় পুরস্কার বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছেন মরিয়াম বেগম এবং তৃতীয় পুরস্কার বিজয়ী মো. রনি। চতুর্থ পুরস্কার বিজয়ী পাঁচজনের মধ্যে রয়েছেন-টুম্পা চৌধুরী, মোছা. রোকেয়া হায়দার, জোবেদা খাতুন, কামরুল ইসলাম এবং গালিবা। পঞ্চম পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন, আবু সাঈদ, রঞ্জু, সাদ্দাম হোসেন, কামরুল, রনি।

দ্বিতীয় পর্বের পুরস্কার বিজয়ীরা : দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন তাসনুভা জেবিন, দ্বিতীয় পারুল আক্তার এবং তৃতীয় হয়েছেন বাদশা মিয়া। এ ছাড়া চতুর্থ পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন-আব্দুল ওয়াহিদ, সোলাইমান ফকির, সুমন, ফজলে রাব্বি এবং শাজাহান। পঞ্চম পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন-কাশেম, সরন মিয়া, হাবিবুল্লা, কাঞ্চন ইসলাম এবং মোহাম্মদ ইদ্রিস। যথাসময়ে বিজয়দের কাছে মোবাইলফোনের মাধ্যমে পুরস্কার গ্রহণের সময় ও তারিখ জানিয়ে দেওয়া হবে।



রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৮/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়