ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সেমির পথে এগিয়ে চেলসি ও ভ্যালেন্সিয়া

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৪, ১২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেমির পথে এগিয়ে চেলসি ও ভ্যালেন্সিয়া

ক্রীড়া ডেস্ক: উয়েফা ইউরোপা লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জয় পেয়েছে ইংলিশ লিগের ক্লাব চেলসি ও লা লিগার অন্যতম সেরা ক্লাব ভ্যালেন্সিয়া। প্রতিপক্ষের মাঠে স্লাভিয়া প্রাগের বিপক্ষে জয় পেয়েছে চেলসি। অন্যদিকে ভিয়ারিয়ালের বিপক্ষে জয় পেয়েছে ভ্যালেন্সিয়া।

শেষ আটের প্রথম লেগে সিনোবো স্টেডিয়ামে চেলসিকে স্বাগত জানায় স্লাভিয়া প্রাগ। ওই ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে ব্লুজরা। অন্যদিকে এস্তাদিও লা ক্যারামিকা স্টেডিয়ামে ভিয়ারিয়ালকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ভ্যালেন্সিয়া।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই দারুণ খেলতে থাকলেও কাঙ্খিত গোলের দেখা পেতে লম্বা সময় অপেক্ষায় থাকতে হয়েছে চেলসিকে। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৮৬তম মিনিটে জয়সূচক গোলের দেখা পায় ইংলিশ ক্লাবটি। ডান দিক থেকে উইলিয়ানের দারুণ ক্রসে লাফিয়ে নেওয়া হেডে পোস্ট ঘেঁষে বল জালে জড়ান স্প্যানিশ ডিফেন্ডার মার্কোস আলোনসো। তার গোলে ভর করেই ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে মাউরিসিও সারির দল।

অপর ম্যাচে ভ্যালেন্সিয়ার হয়ে জোড়া গোলের দেখা পান গনসালো গুডেস। একটি গোল করেন ডি ওয়াস। আর ভিয়ারিয়ালের হয়ে পেনাল্টিতে একটি গোল পান সান্তি কাজরোলা।




রাইজিংবিডি/ঢাকা/১২ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়