ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অস্ত্র মামলায় ওষুধ কোম্পানির কর্মকর্তাসহ ২ জনের ১৭ বছর দণ্ড

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্র মামলায় ওষুধ কোম্পানির কর্মকর্তাসহ ২ জনের ১৭ বছর দণ্ড

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় অস্ত্র মামলায় একটি ওষুধ কোম্পানির কর্মকর্তাসহ দুইজনকে ১৭ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক এস এম সোলায়মান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নামক ওষুধ কোম্পানির খুলনার অ্যাসিসটেন্ট অফিসার (ডিস্ট্রিবিউশন) নাহিদ নেওয়াজ খান (৩৩) ও  মো. সুমন শেখ (২৪)। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা কাঠগড়ায় উপস্থিত ছিল।

মামলার বিবরণে জানা যায়, র্যা ব-৬ খুলনার সদস্যরা ২০১২ সালের ১ সেপ্টেম্বর খুলনা মহানগরীর দৌলতপুর থানার দেয়ানা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালান। এ সময় একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও একটি মোটরসাইকেলসহ স্থানীয় দৌলতপুর পাবলা দফাদারপাড়ার মো. জহুর শেখের ছেলে সুমন শেখ এবং গাইকুড় কৃষি কলেজ এলাকার মৃত আবু সেলিম খানের ছেলে ওষুধ কোম্পানির কর্মকর্তা নাহিদ নেওয়াজ খানকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় র্যা বের ডিএডি বিদ্যুৎ চন্দ্র দে বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) মেহেদী হাসান একই বছরের ২৯ সেপ্টেম্বর দুইজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মোট ১৬ সাক্ষীর ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত ওই রায় ঘোষণা করেন।



রাইজিংবিডি/খুলনা/২৭ মার্চ ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়