ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘হটিনটি’ বিপাশা কবির (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হটিনটি’ বিপাশা কবির (ভিডিও)

বিপাশা কবির

রাহাত সাইফুল : আইটেম কন্যা ‍ও চিত্রনায়িকা বিপাশা কবির। তবে তিনি এখন নিয়মিত আইটেম গানে কাজ করেন না। চলচ্চিত্রে নায়িকা চরিত্রের পাশাপাশি বিগ বাজেটের ভালো কোনো আইটেম গানের প্রস্তাব পেলে মাঝে মাঝে পারফর্ম করেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘তুই আমার’ শিরোনামের সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন বিপাশা কবির।

এ প্রসঙ্গে বিপাশা কবির রাইজিংবিডিকে বলেন, ‘‘আইটেম গানে এখন খুব বেশি কাজ করি না। বিগ বাজেট ও ভালো মানের কোনো আইটেম গানের প্রস্তাব পেলে কাজ করি। ‘তুই আমার’ সিনেমার এই আইটেম গানের কাজ দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

গতকাল শনিবার (১৫ এপ্রিল) ‘হটিনটি বাংলাদেশি গার্ল’ শিরোনামের এ আইটেম গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গোপিতার গাওয়া এ গানের সঙ্গে বিপাশাকে একটি স্টেজ শোয়ে নাচ করতে দেখা যায়। এতে নিজেকে তিনি ‘হটিনটি বাংলাদেশি গার্ল’ বলে দাবি করেন। এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন শ্রীপ্রিতম। আর তার নাচ দেখতে চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ছেলে সেজে যান। গানটি পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া।

সজল আহমেদ পরিচালিত এ সিনেমাটি আগামী ২১ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে। এতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত।

হ্যাভেন মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম।  নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ট্রেইলার। ২ মিনিট ৪২ সেকেন্ড দৈর্ঘ্যের এ ট্রেইলারে রোমান্টিক ও কমেডি দৃশ্যই বেশি দেখা গেছে। এ ছাড়া সিনেমাটির ‘মিষ্টিরে তুই’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশিত হওয়ার পর বেশ প্রশংসিত হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। গানটির সুরকার ও গীতিকার শ্রী প্রিতম।

দেখুন : ‘হটিনটি বাংলাদেশি গার্ল’ শিরোনামের গান   

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়