ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সহকর্মীকে ধর্ষণের অভিযোগে কনস্টেবল কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সহকর্মীকে ধর্ষণের অভিযোগে কনস্টেবল কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া তার সহকর্মী আরিফুল ইসলামকে (২২) কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে আরিফুল ইসলামকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা লায়েদুল ইসলাম। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে আরিফুল ইসলামের আইনজীবী জিয়াউর রহমান তার জামিনের আবেদন করে শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, আরিফুল ইসলাম পরিস্থিতির শিকার। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। বাদীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। অসৎ উদ্দেশ্যে হয়রানি করতে তাকে মামলায় জড়ানো হয়েছে। আমি তার জামিনের প্রার্থনা জানাচ্ছি।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, ১০ মাস আগে বাদীর সঙ্গে আরিফুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২ জুন সকালে আরিফুল ইসলাম বাদীকে বিয়ে করবেন বলে ফোন দিয়ে হোটেলে যেতে বলেন। বাদী হোটেলে যান। আরিফুল ইসলাম বাদীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন বলে বাদী অভিযোগ করেন। এরপর আরিফুল ইসলামকে বাদী বিয়ের কথা বললে তিনি কর্ণপাত করেন না। এজন্য তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন বলে বাদী এজাহারে উল্লেখ করেছেন।

শনিবার রাতে শাহজাহানপুর থানায় মামলা দায়েরের রাজারবাগ পুলিশ লাইন থেকে আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়