ঢাকা, সোমবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৮ ২:২৭:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৮ ৩:৫৭:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত হয়েছে।

ঘণ্টাব্যাপী সংঘর্ষে গুলিবিদ্ধ সুমন মিয়াকে (৩০) দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। এর মধ্যে পাঁচজন গুলিবিদ্ধ।  

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সংঘর্ষ চলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকাগুলি ও টিয়ারসেল ছুড়ে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়। নিহত সুমন তারাবো গন্ধবপুর এলাকার মনুমিয়ার ছেলে এবং যুবলীগ কর্মী। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সকালে রূপগঞ্জ উপজেলার আওয়ামী লীগের আন্ডা রফিক গ্রুপের নেতা-কর্মীরা এশিয়ান হাইওয়ের কাঞ্চন সেতুর পশ্চিমপাড়ে অবস্থান নেয়। আওয়ামী লীগের গাজী গোলাম দস্তগীর গ্রুপের নেতা-কর্মীরা একই স্থানে অবস্থান নিলে দুইপক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। পরে দেশীয় অস্ত্র নিয়ে দুইগ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষের পর পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে। পরে দুইপক্ষ ছত্রভঙ্গ হয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৪০ জনকে আটক করেছে।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থল থেকে ৪০ জনকে আটক করা হয়েছে। সংঘর্ষে সুমন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৮ ফেব্রুয়ারি ২০১৮/মাকসুদ/রাকিব/ইভা

Walton Laptop
 
     
Marcel
Walton AC