ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হিজবুত তাহরীরের ৩ সদস্যের রিমান্ড

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হিজবুত তাহরীরের ৩ সদস্যের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগে গ্রেপ্তার হওয়া হিজবুত তাহরীরের তিন সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম মো. আমিনুল হক রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া জঙ্গিরা হলেন- চাঁদপুর জেলার লক্ষীপুর সদর থানার চাঁদখালী গ্রামের মো. রিয়াদ হোসেন (২৪), একই গ্রামের জিহাদুল ইসলাম (১৯) ও একই থানার খন্দকারপুর গ্রামের শরীফ হোসেন (২৩)।

এর আগে এদিন আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা হাজারীবাগ থানার এসআই ছামিউল হক।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা সরকার কর্তৃক নিষিদ্ধ সংগঠন হিজবুত তাহরীরের সদস্য। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে হাজারীবাগ থানাধীন বছিলা ওয়েস্ট ধানমন্ডি হাউজিংয়ের ৪ নম্বর রোডের ১ নম্বর বাড়ির বি ব্লাকের চতুর্থ তলায় আসামিরা গোপন বৈঠক করছিল। এ সময় তাদের আটক করা হয়। আসামিরা বর্তমান সরকারের শাসন ব্যবস্থার পরিবর্তন ঘটিয়ে খিলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এলাকায় গোপনে তাদের সংগঠনের সদস্য সংগ্রহের জন্য গোপন বৈঠক করে। তাদের কাছ থেকে সরকারবিরোধী প্রচারের বই ও লিফলেটসহ প্রেস বিজ্ঞপ্তি উদ্ধার করা হয়। আসামিদের সহযোগী অন্যান্য হিজবুত তাহরীর সদস্যের নাম-ঠিকানা সংগ্রহসহ গ্রেপ্তারের লক্ষ্যে তথা আসামিদের মামলা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড জরুরি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৮/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়