ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

লিপস্টিক দিয়ে সাজানোর প্রলোভনে দুই শিশুকে বাসায় এনে হত্যা

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিপস্টিক দিয়ে সাজানোর প্রলোভনে দুই শিশুকে বাসায় এনে হত্যা

মামুন খান : যৌনকামনা চরিতার্থ করার উদ্দেশ্যে দুই শিশুকে লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে আসামিরা তাদের বাসায় ডেকে এনে ভিতর থেকে রুমের দরজা বন্ধ করে দেয়। উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে আসামি আজিজুল বাওয়ানী প্রথমে নুসরাত জাহানকে ধর্ষণের চেষ্টা করে। আরেক আসামি গোলাম মোস্তফা ফারিয়া আক্তার দোলাকে ধর্ষণ করে। পরে তাদের হত্যা করা হয়।

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তার দোলা হত্যা মামলায় চার্জশিটে এমনটাই উল্লেখ করেছেন তদন্ত কর্মকর্তা ডেমরা থানার এসআই শাহ আলী।

ঘটনার ১৬ দিনের মাথায় বুধবার (২৩ জানুয়ারি) গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। আগামী ২৭ ফেব্রুয়ারি চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

চার্জশিটে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, মামলার বাদী পলাশ হাওলাদার স্ত্রী ও মেয়ে নুসরাত জাহানকে নিয়ে ডেমরা থানাধীন কোনাপাড়ার শাহজালাল রোডের রশিদের বাড়িতে আনুমানিক তিন বছর ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। অপর ভিকটিম ফারিয়া আক্তার দোলা তার জন্মের পর থেকে বাবা-মায়ের সঙ্গে একই এলাকায় ৫ বছর ধরে বাস করত। স্থানীয় স্কুলে নুসরাত প্লে ও ফারিয়া নার্সারিতে পড়াশোনা করছিল। গত ৭ জানুয়ারি দুপুর ২টার দিকে খেলাধুলা করার উদ্দেশ্যে ওই দুই শিশু বাসা থেকে বের হয়। তারা গোলাম মোস্তফার বাসার সামনে যায় এবং খেলাধুলা করতে থাকে।

তিনি বলেন, গোলাম মোস্তফা এবং আজিজুল বাওয়ানী ওরফে আজিজুল তাদের যৌনকামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ওই দিন দুপুর সোয়া ২টার দিকে দুই শিশুকে লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে মোস্তফার বাসায় ডেকে এনে ভিতর থেকে রুমের দরজা বন্ধ করে দেয়। এরপর আসামিরা উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে শিশু দুটিকে ঠোটে লিপস্টিক দিয়ে সাজিয়ে আসামি আজিজুল বাওয়ানী প্রথমে শিশু নুসরাত জাহানকে ধর্ষণের  চেষ্টা করে। নুসরাত চিৎকার করলে আজিজুল তাকে গলায় গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। আরেক আসামি গোলাম মোস্তফা শিশু ফারিয়া আক্তার দোলাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় দোলা চিৎকার করলে সেও ফারিয়াকে গলা টিপে হত্যা করে।

তদন্ত কর্মকর্তা আরো উল্লেখ করেন, নুসরাত ও ফারিয়ার মৃতদেহ  গুম করার উদ্দেশ্যে গোলাম মোস্তফার বাসার খাটের নীচে লুকিয়ে রেখে প্রথমে আজিজুল বিকেল সাড়ে ৪টার দিকে  বাসা থেকে বের হয়ে যায়। গোলাম মোস্তফা ভিকটিমদ্বয়ের মৃতদেহ গোপন করার সুযোগ খুঁজতে থাকে। একপর্যায়ে ঘটনার বিষয়টি জানাজানি হলে হলে সে রাত ৮টার দিকে বাসা থেকে কৌশলে পালিয়ে যায়।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি রাতে ডেমরার নাসিমা ভিলায় মোস্তফার ঘর থেকে শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলার (৫) মরদেহ পাওয়া যায়। এর আগে ওই দিন দুপুর থেকে তারা নিখোঁজ ছিল।

ওই ঘটনায় ৮ জানুয়ারি সন্ধ্যায় নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর ৭ জানুয়ারি রাতে রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। পরের দিন তারা আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। বর্তমানে তারা কারাগারে আছে।




রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৯/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়