ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমের কথা স্বীকার করলেন সারা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের কথা স্বীকার করলেন সারা

সারা আলী খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা খান দম্পতির কন্যা সারা আলী খান। বলিউডে অভিষেকের আগে বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সারা। ২০১৬ সালে অন্তর্জালে ছড়িয়ে পড়ে সারা আলী খান ও বীর পাহাড়িয়ার স্থিরচিত্র। এরপরই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। শুধু তাই নয়, তারা আংটি বদল করেছেন বলেও শোনা যায়। এর বছর খানেক পর গুঞ্জন উঠে, তারা আর প্রেমের সম্পর্কে নেই।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সারা আলী খান। এ সময় জানিয়েছেন, এখন তিনি সিঙ্গেল আছেন। শুধু তাই নয়, প্রথমবারের মতো অতীতের প্রেমের সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন সারা। তিনি জানিয়েছেন, সাবেক ইউনিয়ন মিনিস্টার সুশীল কুমার সিন্ধের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করতেন তিনি। সারা আলী খান বলেন, ‘একমাত্র তার (বীর পাহাড়িয়া) সঙ্গেই প্রেম করেছি। এছাড়া আমার জীবনে আর কোনো বয়ফ্রেন্ড ছিল না।’

বীর পাহাড়িয়া তার হৃদয় ভেঙেছেন কিনা জানতে চাইলে সারা আলী খান বলেন, ‘এমনটা ঘটেনি। আর আমার হৃদয়ও ভাঙেনি। সত্যি বলছি, সব ঠিকঠাক আছে।’

সারা আলী খান অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন তিনি। গত বছরের ৭ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। সারা অভিনীত মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। গত বছরের ২৮ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমাই ব্যবসায়ীকভাবে সফল হয়েছে। বিশেষ করে ‘সিম্বা’ সিনেমাটি।

কাজের দিক থেকে, ‘সিম্বা’ সিনেমার সফলতার পর সারা আলী নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি। গুঞ্জন শোনা যায়, পরিচালক ইমতিয়াজ আলী ‘লাভ আজকাল টু’ সিনেমা নির্মাণ করছেন। আর এতে অভিনয় করবেন সারা আলী ও কার্তিক। এ গুঞ্জন প্রসঙ্গে পরিচালক ইমতিয়াজ আলী জানিয়েছেন, এখন সিনেমাটির চিত্রনাট্যের কাজ চলছে। তবে এখনো কোনো অভিনয়শিল্পীকে চূড়ান্ত করা হয়নি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়