ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মিথ্যা তথ্যে মামলা দায়েরকারীর বিরুদ্ধে চার্জশিট

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিথ্যা তথ্যে মামলা দায়েরকারীর বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক : মিথ্যা তথ্যে মামলা দায়েরকারী মো. নাজমুল হক তালুকদারের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ চার্জশিট দেখেন। মামলার পরবর্তী বিচারের লক্ষ্যে আদালত তা ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

নাজমুল হক তালুকদার রাজধানীর তোপখানা রোডের মেসার্স ফেয়ার ট্রেডার্স ও মেসার্স ফেয়ার প্রিন্টিং প্রেসের মালিক এবং ইউরো ফার্মা লিমিটেডর ডিরেক্টর (অপারেশন)।

আদালত সূত্রে জানা গেছে, আসামি মো. নাজমুল হক তালুকদার তার প্রতিনিধির মাধ্যমে জমা করা ৩৩ লাখ ১৩ হাজার ৭৮১ টাকা স্থানান্তর বা আত্মসাতের অভিযোগে ২০১৬ সালের ২৩ জুলাই রাজধানীর বংশাল থানায় বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে একটি মামলা করেন। দুদকের প্রাথমিক তদন্তে নাজমুল হকের মামলার বিষয়টি ভিত্তিহীন প্রমাণ হলে মিথ্যা তথ্যে মামলা দায়েরের অভিযোগে ২০১৭ সালের ১৮ অক্টোবর বংশাল থানায় মামলাটি দায়ের করা হয়। দুদকের উপ-সহকারী পরিচালক মো. নাজির উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তদন্ত শেষে দুদকের উপ-পরিচালক মোহাম্মদ নূর আলম সিদ্দিকী আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে চারজনকে সাক্ষী করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়