ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শরীয়তপুর সাংবাদিক সমিতির নতুন কমিটি

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ৯ জানুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শরীয়তপুর সাংবাদিক সমিতির নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় কর্মরত শরীয়তপুরের সাংবাদিকদের সংগঠন শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার ২০১৬-১৭ মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শনিবার রফিকুল ইসলামের সভাপতিত্বে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের সর্বসম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

 

দ্য ইনডিপেনডেন্টের রফিকুল ইসলাম আজাদকে সভাপতি এবং বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) সহকারী সম্পাদক মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নতুন কমিটি আগামী দুই বছর (২০১৬-১৭) মেয়াদে দায়িত্ব পালন করবে।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি- আবদুস সালাম (প্রথম আলো), সহ-সভাপতি কেএম আজিজুর রহমান (ঢাকা টাইমস), সহ-সভাপতি -সাজ্জাদ হোসেন সবুজ (বাসস), যুগ্ম সম্পাদক- রোজিনা ইসলাম (প্রথম আলো) ও রেজাউল হক রেজা (চ্যানেল আই), সাংগঠনিক সম্পাদক-হাবিবুর রহমান পলাশ (এশিয়ান টিভি), অর্থ- সম্পাদক-আনিছুর রহমান (ফিনান্সিয়াল এক্সপ্রেস), দফতর সম্পাদক-আসাদুজ্জামান আজম (ভোরের পাতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক-বোরহান উদ্দিন (অর্থকণ্ঠ), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক-বেনজির আহমেদ (বাংলাভিশন), সমাজকল্যান সম্পাদক- শাহাদাৎ হোসেন শাহীন (গণমুক্তি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- ফেরদৌস রহমান রুপক (দৈনিক বর্তমান)।

 

কমিটির নির্বাহী সদস্যরা হলেন-  মোজাম্মেল হক চঞ্চল (যুগান্তর), ফখরুল ইসলাম (সংবাদ মোহনা), সৈয়দ আবদুল গাফফার তপন (ইন্ডিপেন্ডেন্ট টিভি), জাহাঙ্গীর আলম (সংবাদ মোহনা), কামাল মোশারেফ, জাকিয়া আহমেদ (বাংলা ট্রিবিউন)।

 

এ ছাড়া, সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ মোবারকী, মাহমুদ শফিক, সৈয়দ জহিরুল আবেদিন ও ফখরুল আলম কাঞ্চনকে সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৬/নিয়াজ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়