ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মডেল আসিফের জামিন ২৭ মে পর্যন্ত বর্ধিত

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মডেল আসিফের জামিন ২৭ মে পর্যন্ত বর্ধিত

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে আপোসের শর্তে আগামী ২৭ মে পর্যন্ত জামিন বর্ধিত করেছেন ট্রাইব্যুনাল।

দ্বিতীয় দফায় অন্তবর্তীকালীন জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় রোববার আসিফ ট্রাইব্যুনালে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বাদীপক্ষের আইনজীবীরা জামিনের বিরোধিতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম আগামী ২৭ মে পর্যন্ত জামিন বর্ধিত করেন।

বাদীপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম বলেন, উভয়পক্ষের মধ্যে সমঝোতার কথাবার্তা চলছে। আগামী ২৩ মে আমরা এ বিষয় নিয়ে বসবো। তবে আসামি আসিফ আপোস ও সংসার করার শর্তে জামিন নিয়েছিলেন। জামিন নেওয়ার পর তিনি আর আপোস করছেন না। তাছাড়া বাদী শামীমা আক্তার অরণির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। এজন্য অরণি তার জামিন বাতিলের আবেদন করেন। কিন্তু যেহেতু আপোসের কথাবার্তা চলছে এজন্য আদালত আগামী ২৭ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেন।

জানা গেছে ওইদিন মালাটি চার্জ গঠনের বিষয়ে শুনানির তারিখ ধার্য রয়েছে।

গত ২২ এপ্রিল রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আসিফকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ। ওই সময় তিনি শুটিং শেষে মালয়েশিয়া থেকে ফিরছিলেন। পরদিন ট্রাইব্যুনাল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ২৫ এপ্রিল স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) সাথে আপোসের শর্তে আসিফকে ৭ মে পর্যন্ত অন্তবর্তীকালীন জামিন দেন ট্রাইব্যুনাল। এরপর ৭ মে তার জামিন বর্ধিত করে ২০ মে পর্যন্ত জামিন দেন আদালত। ওই তারিখের মধ্যে তাদের মধ্যে সমঝোতার পরামর্শ দেন।

২০১৮ সালের ৬ মার্চ শামীমা আক্তার অরণি ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। ওইদিন একই বিচারক মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম বিচার বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিবাহের সময় পরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবাবপত্র প্রদান করেন। এরপর বাদী আসামিকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা প্রদান করেন। আসামি গাড়ি না কিনে টাকা কি করেছে গত ২ এপ্রিল বাদী জিজ্ঞাসা করলে আসামি আরো ২০ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেন।

উল্লেখ্য, কাজী আসিফ ও অরণি দম্পত্তির দাম্পত্য জীবনে ৮ মাসের এক কন্যা সন্তান রয়েছে। অরণি পেশায় কানাডা প্রবাসী নার্স। আসিফের গ্রামের বাড়ি যশোরে, অর্নির বরিশালে। মুঠোফোন কোম্পানি সিটিসেলের বিজ্ঞাপনের মাধ্যমে বেশ আলোচনায় আসেন এ মডেল অভিনেতা। এরপর একাধিক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেন আসিফ।




রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়