ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লা মেরিডিয়ান ঢাকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২০ ৫:৫১:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২০ ৫:৫১:৩৯ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করল বেস্ট হোল্ডিংস লিমিটেড (লা মেরিডিয়ান ঢাকার মালিকানা প্রতিষ্ঠান)।

আজ সাকিব আল হাসানের উপস্থিতিতে লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে রাজধানীর পাঁচ তারকা এ হোটেলটির উর্ধ্বতন কর্তৃপক্ষ আগামী দুই বছরের জন্য সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে।

অনুষ্ঠানে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘শীর্ষস্থানীয় এ হোটেলটির সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত। ব্যক্তিগতভাবে আমি বিশ্বাস করি, বাংলাদেশে আতিথেয়তা খাতে বেস্ট হোল্ডিংস লিমিটেড (বিএইচএল) বেশ বড় ধরনের অবদান রাখছে। এ সময়ে বিএইচএল’র প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

আতিথেয়তা খাতে প্রথম কোনো প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারিত্ব করা নিয়ে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান গণমাধ্যমকর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন। সাকিব আল হাসান ও বিএইচএল উভয়ই এ অংশীদারিত্ব নিয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করে। এ অংশীদারিত্ব নিয়ে তারা জানায়, বরাবরের মতোই সাকিব আল হাসান ও বিএইচএল নিজেদের ক্ষেত্রে সর্বোচ্চ উৎকর্ষ সাধনে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে।

অনুষ্ঠানে বেস্ট হোল্ডিংস লিমিটেডের প্রেসিডেন্ট হাসান আহমাদ সজীব বলেন, ‘ক্রিকেটে সাকিব আল হাসানের মতো আমরাও আতিথেয়তা খাতের সকল ক্ষেত্রে সেরা হতে চাই। আমরা মনে করি, আমাদের উৎকর্ষ প্রকাশের ক্ষেত্রে সাকিব আল হাসানই উপযুক্ত ব্যক্তি। আমাদের যাত্রায় তাকে সঙ্গে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং একইসঙ্গে গর্বিত। আগামী দুই বছরের মধ্যে বিএইচএল ম্যারিয়ট ব্র্যান্ডেড আরো দুইটি হোটেল চালু করবে এবং আমাদের বিশ্বাস, সাকিব সেক্ষেত্রেও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের সঙ্গে থাকবেন।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস. গ্যাভ্রিয়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক আনোয়ার হোসেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC