ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অপহৃত শিশু উদ্ধার, গ্রেপ্তার ২

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-০৭ ৯:৪৬:৫১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-০৭ ৯:৪৬:৫১ পিএম

নেত্রকোনা প্রতিনিধি : গাজীপুর থেকে অপহৃত শিশু মো. উদয় হোসেন তুর্জ্যকে (৯) আজ সোমবার দুপুরে নেত্রকোনার কলমাকান্দায় স্থানীয়রা উদ্ধার করেছে।

তুর্জ্য গাজীপুরের জয়দেবপুর উপজেলার মোগরখাল গ্রামের লুৎফুল হোসেনের ছেলে। এলাকাবাসী দুই অপহরণকারীকে আটক করেছে। তারা হলেন- নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কালিকাপুর গ্রামের মো. আজগর আলীর ছেলে সাদ্দাম হোসেন (১৮) ও একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (১৯)। এলাকাবাসী অপহৃত ও অপহরণকারীদের পুলিশের কাছে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুরের মোগরখাল থেকে শিশু উদয় হোসেন তুর্জ্যকে ময়না পাখি দেওয়ার কথা বলে রোববার অপহরণ করা হয়। তাকে কলমাকান্দার লেঙ্গুরা বাজারে নিয়ে আসে অপহরণকারীরা। চলাফেরায় সন্দেহ হলে এলাকাবাসী তাদের আটক করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভুইয়ার কাছে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে যান এবং শিশুটির বাবা-মাকে খবর পাঠান।   

কলমাকান্দা থানার ইন্সপেক্টর (তদন্ত) এ কে এম মিজানুর রহমান জানান, অপহৃত শিশু ও অপহরণের অভিযোগে আটক দুই কিশোর পুলিশের হেফাজতে আছে। ওদের পরিবারকে খবর পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



রাইজিংবিডি/নেত্রকোনা/৭ আগস্ট ২০১৭/ইকবাল হাসান/বকুল

Walton