ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন প্লেয়ার অব দ্য ম্যাচ : শন উইলিয়ামস

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্লেয়ার অব দ্য ম্যাচ : শন উইলিয়ামস

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : বেচারা তাইজুল ইসলাম! দুই ইনিংস মিলিয়ে ১১ উইকেট নিয়েও পরাজিত দলে। আর শন উইলিয়ামস ১০৮ (৮৮+২০) রান করে জয়ী দলে। তাইতো তার হাতে উঠল ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার।

তার হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশের অষ্টম টেস্ট ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। প্রথম ম্যাচের ম্যাচসেরা বিদেশি ক্রিকেটার! এজন্য শন উইলিয়ামস নিজেকে বেশ ভাগ্যবান ভাবতেই পারেন। ২০০১ সালের পর বিদেশের মাটিতে তারা প্রথম টেস্ট জিতল আর সেই ম্যাচের ম্যাচসেরা তিনি। দেশের বাইরে তৃতীয় জয়। এর আগের দুই জয়ের নায়ক ছিলেন নেইল জনসন ও গ্র্যান্ট ফ্লাওয়ার।

 



১৯৯৮ সালে পাকিস্তানকে পেশোয়ারে জিম্বাবুয়ে হারিয়েছিল ৭ উইকেটে। ম্যাচসেরা হয়েছিলেন নেইল জনসন। চট্টগ্রামে ২০০১ সালে তারা হারিয়েছিল বাংলাদেশকে। গ্র্যান্ট ফ্লাওয়ার ছিলেন ম্যাচসেরা। কিংবদন্তিদের তালিকায় নিজের নাম তুললেন উইলিয়ামস।

দারুণ ফর্মে আছেন উইলিয়ামস। ওয়ানডে সিরিজে করেছিলেন ২২৬ রান। সেই ফর্ম ধরে রেখেছেন টেস্ট ক্রিকেটে। তার দ্যুতি ছড়ানো ইনিংসে জিম্বাবুয়ে প্রথম ইনিংসে পেয়েছিল ২৮২ রান। সেই রান তাড়া করতে নেমে বাংলাদেশ করে মাত্র ১৪৩ রান। ১৩৯ রান এগিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে জিম্বাবুয়ে দ্বিতীয় ইনিংসে তুলে ১৮১ রান। ২০ রান আসেন উইলিয়ামসের ব্যাট থেকে। ৩২১ রানের টার্গেট পেয়ে বাংলাদেশ ম্যাচ হারে ১৫১ রানের বিশাল ব্যবধানে।



রাইজিংবিডি/সিলেট/৬ নভেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়