ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কার সঙ্গে রোমান্স করবেন কিয়ারা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৩ ৮:০৯:২২ এএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৩ ১:৪৫:১৮ পিএম

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে বলিউডে পা রাখেন তিনি। ভারতের তেলেগু ভাষার ‘ভারত আনে নেনু’ সিনেমার মাধ্যমে তেলেগু চলচ্চিত্রে অভিষেক হয়েছে তার। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটি। এতে দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা এসএস রাজামৌলি। ‘বাহুবলি’-এর মতো বড় বাজেটের আরেকটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। সিনেমাটিতে অভিনয় করবেন তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা রাম চরণ ও জুনিয়র এনটিআর। এটি প্রযোজনা করছেন ডিভিভি দানায়া।

নতুন এ সিনেমাটিতে অভিনয় করবেন কিয়ারা আদভানি। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। তবে কিয়ারা সিনেমাটিতে জুনিয়র এনটিআর না রাম চরণের সঙ্গে রোমান্স করবেন তা এখনো জানা যায়নি। বিষয়টি নিয়ে টলিউড সিনেমার ভক্তদের মধ্যে নানা কৌতূহল তৈরি হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ সিনেমাটির বাজেট ‘বাহুবলি-টু’ সিনেমার চেয়েও বেশি। ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমার মোট বাজেট ছিল ৪০০ কোটি রুপি। এদিকে নাম ঠিক না হওয়া এই নতুন সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক ডিভিভি দানায়া বলেন, ‘সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ এরই মধ্যে শুরু হয়েছে। আর্ট ডিপার্টমেন্ট সেট তৈরির কাজ শুরু করেছেন, যেখানে সিনেমার বেশির ভাগ শুটিং হবে। সিনেমাটির বাজেট আনুমানিক ৩০০ কোটি রুপি।’

চলতি বছরের অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিয়ারা আদভানি বর্তমানে বলিউডের ‘বম্বে টকিজ টু’ ও তেলেগু ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton