ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এরশাদ এখনো দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিক: চিশতী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদ এখনো দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিক: চিশতী

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এখনো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ। রাষ্ট্র ক্ষমতায় থাকতে ইসলাম ও মুসলমানদের জন্য তিনি যা করেছেন তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

সোমবার মোহাম্মদপুরের বসিলায় ৪০ ফুট রোডে মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফয়সল চিশতী বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ জীবনে ইসলামের খেদমতই করে গেছেন। স্কুল কলেজে ইসলামী শিক্ষা বা্ধ্যতামূলক করা, ‍শুক্রবার দিন পবিত্র জুমা হিসেবে ছুটি ঘোষণা, ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা, ইসলামের জন্য তার অবদানের অন্যতম দৃষ্টান্ত। তিনি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ও কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তৃতা করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা মো. আনিসুর রহমান খোকন, এমএ হাশেম, মকবুল আহমেদ মুকুল, জাকির হোসেন, মিরাজুল ইসলাম চুন্নু, আলমাছ উদ্দিন, সাবিনা চৌধুরী, আলমিনা বেগম, নাহিদ পারভিন সীমা প্রমুখ।

এর আগে বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় কোরানখানী অনুষ্ঠিত হয়। তার জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়