ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

১০০ রানেই শেষ মোহামেডান!

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০০ রানেই শেষ মোহামেডান!

আবাহনীর বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি মোহামেডানের ব্যাটসম্যানরা (ফাইল ছবি)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পর্বে বিকেএসপিতে আবাহনী-মোহামেডান ম্যাচটা কী উত্তেজনাই না ছড়িয়েছিল। আবাহনীর ৩৬৬ রানের জবাবে রকিবুল হাসানের ১৯০ রানের দুর্দান্ত ইনিংসে মোহামেডান করেছিল ৩৩৯। আজ সুপার লিগ পর্বে সেই আবাহনীর বিপক্ষে আগে ব্যাট করতে নেমে মোহামেডানের ইনিংস গুটিয়ে গেছে মাত্র ১০০ রানে!

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নামা মোহামেডানের শুরুটা মন্দ ছিল না। শামসুর রহমান ও সৈকত আলী উদ্বোধনী জুটিতে তুলেছিলেন ৩২ রান। কিন্তু এ জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে মোহামেডানের ব্যাটিং লাইনআপ।

বিনা উইকেটে ৩২ থেকে দ্রুতই মোহামেডানের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ৪২, ১০ রানেই নেই ৫ উইকেট! পঞ্চম উইকেটে তাইজুল ইসলাম ও নাজমুল হোসেন মিলন ৩০ রানের জুটি গড়লেও ২৮ রানে শেষ ৫ উইকেট হারিয়ে মোহামেডান অলআউট হয়ে যায় ১০০-তে, ৩৩.৪ ওভারে। ইনিংস সর্বোচ্চ ২৩ রান শামসুরের।

মূলত আবাহনীর দুই বাঁহাতি স্পিনার মানান শর্মা ও সাকলাইন সজীবই গুঁড়িয়ে দিয়েছেন মোহামেডানকে। ভারতীয় স্পিনার মানান ২১ রানে নিয়েছেন ৪ উইকেট। ২৪ রানে ৩ উইকেট সজীবের। ডানহাতি পেসার আবু জায়েদ রাহি নিয়েছেন ২ উইকেট। অপর উইকেটটি আরেক পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়