ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ববির প্রথম প্রেম স্কুল শিক্ষক

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১১, ১৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ববির প্রথম প্রেম স্কুল শিক্ষক

ইয়ামিন হক ববি

ইয়ামিন হক ববি : আমি যখন স্কুলে পড়ি তখন আমার এক টিচারকে খুব ভালো লেগে যায়। তিনি দেখতে সুন্দর ছিলেন। তার ব্যক্তিত্ব আমার ভালো লাগত। আবার তিনি রাগিও ছিলেন। তারপরও কেন জানি তাকে ভালো লেগেছিল। কিন্তু ভয় পেয়ে স্যারকে বলতে পারিনি। তিনি বিবাহিত ছিলেন। এটা তখন কোনো বিষয় মনে হয়নি। এটা জানার পরও আমার ভালো লেগে যায়। বিষয়টি এর আগে কাউকে বলা হয়নি। কারণ জানাজানি হলে লোকে কি বলবে তাই! এখন যেহেতু বিষয়টি অতীত হয়ে গেছে তাই আজ শেয়ার করলাম। আর এটাই আমার প্রথম প্রেম ছিল।

ববির প্রেমে দিওয়ানা…
কলেজে পড়া অবস্থায় আমার এক বছরের সিনিয়র এক ছেলে আমাকে খুব পছন্দ করতেন। তার বন্ধুদের মাধ্যমে অনেকবার প্রেমের প্রস্তাব দিয়েছিল। আমি এতে রাজি হয়নি। তারা বেশ কয়েকবার বুঝানোর পরও রাজি হয়নি। আমি না করে দেয়ার কারণে ছেলেটি অনেকগুলো ঘুমের ঔষধ খেয়েছিল, হাত কেটেছিল। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ছেলেটির মা আমার আম্মুর কাছে ফোন করে অনুরোধ করছিল তাকে হাসপাতালে দেখতে যেতে। আমি খবর শুনে দোয়া করেছি ছেলেটি যেন মারা না যায়। পরে জানতে পারি, ছেলেটি সুস্থ হয়েছে। এ বিষয়টি জীবনে কখনো ভুলতে পারব না।

যেমন হবে ববির প্রেমিক পুরুষ…
আমার কোনো ভালোবাসা দিবস নেই। আমার জীবনে একটা প্রেম ছিল কিন্তু এখন নেই। আমাদের ব্রেকআপ হয়ে গেছে। তবে ভালো মনের একজন মানুষ খুঁজছি। যে কিনা আমাকে যত্ন করবে, ভালোবাসবে, সিনেমাকে ভালোবাসবে। তবে ব্যক্তিত্ব সম্পন্ন হতে হবে।

অনুলিখন : রাহাত সাইফুল



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়