ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডি ভিলিয়ার্স জেতালেন বেঙ্গালুরুকে, হারল প্রীতির দল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৩, ১৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডি ভিলিয়ার্স জেতালেন বেঙ্গালুরুকে, হারল প্রীতির দল

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচে জয় পেয়েছিল প্রীতি জিনতার কিংস ইলাভেন পাঞ্জাব। আর নিজেদের প্রথম ম্যাচ হেরেছিল র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

দ্বিতীয় ম্যাচে ফল পাল্টে গেল দুই দলের। মুখোমুখি লড়াইয়ে পাঞ্জাবকে হারাল বেঙ্গালুরু। আর এ জয়ে বিরাট কোহলির বেঙ্গালুরুর জয়ের খাতা খুলল। প্রীতির পাঞ্জাবকে হারানোর নায়ক এবি ডি ভিলিয়ার্স। ডানহাতি এ ব্যাটসম্যান ৪০ বলে ৫৭ রান করে দলের জয় নিশ্চিত করেন।

আগে ব্যাটিং করে পাঞ্জাব ১৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। জবাবে ৩ বল হাতে রেখে ৪ উইকেটের জয় নিশ্চিত হয় বেঙ্গালুরুর। সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় বেঙ্গালুরু। ঘরের মাঠে ইনিংসের দ্বিতীয় বলে সাজঘরে ফেরেন ব্রেন্ডন ম্যাককালাম। এরপর আফগান তরুণ মুজিব উর রহমানের বলে বোল্ড হয়ে ২১ রানে আউট হন বিরাট কোহলি। কুইন্টন ডি কক ও ডি ভিলিয়ার্স দলকে টেনে তুলেন। দলীয় ৮৭ রানে ডি কককে (৪৫) বোল্ড করেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন। পরের বলে আউট হন সরফরাজ খান।

দ্রুত ২ উইকেট তুলে পাঞ্জাবকে ম্যাচে ফেরান অশ্বিন। কিন্তু ডি ভিলিয়ার্স শো তখনও বাকি ছিল। মুজিবের করা ১৭তম ওভারে ১৯ রান তুলে দলের জয়ের পথ মসৃন করে তুলেন এ হার্ডহিটার। জয়ের থেকে মাত্র ১০ রান দূরে থেকে ব্যক্তিগত ৫৭ রানে আউট হলেও বেঙ্গালুরুর জয় পেতে সমস্যা হয়নি। ক্রিস ওকস ও ওয়াসিংটন সুন্দর জয় নিয়ে মাঠ ছাড়েন। ডি ভিলিয়ার্স ২টি চার ও ৪টি ছক্কা হাঁকান তার ইনিংসে।



এর আগে বেঙ্গালুরুর নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৫৫ রানে গুটিয়ে যায় পাঞ্জাব। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন লোকেশ রাহুল। ৩০ বলে ২ চার ও ৪ ছক্কায় সাজান ইনিংসটিকে। এছাড়া অশ্বিন ৩৩ ও করুণ নায়ার করেন ২৯ রান। বল হাতে বেঙ্গালুরুর হয়ে ৩টি উইকেট নেন উমেশ যাদব।



রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়