ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাজে ব্যাটিংকে দুষলেন মাশরাফি

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৬, ২৯ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাজে ব্যাটিংকে দুষলেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক : প্রথম ওয়ানডের মতো আজ দ্বিতীয়টিতেও শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ড। তবে আগের ম্যাচের চেয়ে কিউই ব্যাটসম্যানদের আজ ভালোই চেপে ধরেছিল বাংলাদেশি বোলাররা।

 

দুর্দান্ত বোলিংয়ে নেইল ব্রুম ছাড়া অন্যদের জ্বলে উঠতে দেননি মাশরাফি-তাসকিন-সাকিবরা। বোলাররা কাজের কাজটি ঠিকমতো করলেও ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের হাসি হাসতে পারেনি বাংলাদেশ। বিশেষ করে মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বহীন ব্যাটিংয়ে ৬৭ রানে হেরে সিরিজ খোয়াল টাইগাররা।

 

স্যাক্সটন ওভালে দ্বিতীয় ম্যাচে হারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘গত ম্যাচের তুলনায় আজ বোলাররা সত্যিই অনেক ভালো বোলিং করেছে। এই ধরনের উইকেটে তাদেরকে (নিউজিল্যান্ড) ২৫০ এর মধ্যে রাখতে পারাটা বেশ ভালো ছিল। তবে ব্যাটিংয়ে আমাদের পারফরম্যান্স ছিল খুবই হতাশার। বিশেষ করে ১-১০০ হওয়ার পর এভাবে ভেঙ্গে পড়াটা খুবই হতাশার।’

 

স্যাক্সটন ওভালের উইকেট নিয়ে মাশরাফি বলেন, ‘উইকেটের দিকে লক্ষ্য করলে আপনি বুঝতে পারবেন এটা আগেরটার চেয়ে ভালো ছিল। সব মিলিয়ে এখানে ভালো করার দারুণ সুযোগ ছিল আমাদের।’

 

১০৫ রানে দ্বিতীয় উইকেট হিসেবে সাব্বিরের আউটের পর বাকি ৭৯ রানের মধ্যেই অলআউট বাংলাদেশ। বিশেষ করে মিডলঅর্ডারে মাহমুদউল্লাহ (১), সাকিব (৭), মোসাদ্দেক (৩) ও তানভীর হায়দারের (২) মতো ব্যাটসম্যানরা টাইগার সমর্থকদের বেশি হতাশ করেছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ ডিসেম্বর ২০১৬/শামীম/টিপু 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়