ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্যাটিংয়ে নামার আগে ড্রেসিং রুমে যা বলেছিলেন মাশরাফি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ১৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যাটিংয়ে নামার আগে ড্রেসিং রুমে যা বলেছিলেন মাশরাফি

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের ট্রফি হাতে মাশরাফি

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে ২০.১ ওভারে বিনা উইকেটে ১৩১ রান তোলার পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে শেষ পর্যন্ত ম্যাচ নেমে আসে ২৪ ওভারে। বাকি ৩.৫ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজ তোলে ১৫২ রান। কিন্তু বৃষ্টি আইনে সেটা বাংলাদেশের জন্য হয়ে যায় ২৪ ওভারে ২১০!

ড্রেসিং রুমে ফিরে মাশরাফি সবাইকে বলেছিলেন যে শেষ পর্যন্ত ব্যাট করা গেলে এই রান তাড়া করেও জেতা সম্ভব। আমাদের সেই ব্যাটিং সামর্থ রয়েছে। সিরিজের আগের ম্যাচগুলোর আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে।

এমনটাই জানিয়েছেন মোসাদ্দেক, ‘ফিল্ডিং শেষে আমরা যখন ড্রেসিং রুমে ফিরি, তখন মাশরাফি ভাই ও অন্যান্যরা বলেছে যে আমাদের ব্যাটিং অ্যাবিলিটি রয়েছে। ত্রিদেশীয় সিরিজের আগের ম্যাচগুলোতে সেটা আমরা দেখিয়েছি। শেষ পর্যন্ত যদি ব্যাট করতে পারি তাহলে এই টার্গেটও আমরা ছুঁয়ে ফেলতে পারব।’
 


মোসাদ্দেকের কাছে প্রথম শিরোপা জেতাটা অবশ্যই গুরুত্বপূর্ণ। পাশাপাশি টানা চার ম্যাচ জিতে বিশ্বকাপের জন্য বাংলাদেশের যে প্রস্তুতিটা হয়েছে সেটা নিঃসন্দেহে দারুণ কিছু, ‘ফাইনাল জেতাটা সব সময়ই দারুণ কিছু। বিশেষ করে ভালো কোনো প্রতিপক্ষের বিপক্ষে। তবে টানা চার ম্যাচ জিতে বিশ্বকাপে যাওয়াটাও কিন্তু দারুণ কিছু।’

২ ‍জুন বিশ্বকাপে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে। অবশ্য তার আগে ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়