ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঢাকা টেস্টের দল ঘোষণা, ফিরেছেন নাসির

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১৯ ২:০৯:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-৩০ ৯:৩১:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া দল এখন ঢাকায়। সফরকারী অসিদের বিপক্ষে ঢাকায় প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৪ সদস্যের এ দলে ডাক পেয়েছেন নাসির হোসেন।

ক্যাম্প, অনুশীলন, প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স মূল্যায়ন করে এবার দল ঘোষণা করা হয়েছে। নাসির ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ দুই বছর পর অনেক জল্পনা কল্পনা শেষে টেস্ট দলে ফিরেছেন এই অলরাউন্ডার। তবে মিডলঅর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ও মুমিনুল হক ঢাকা টেস্টের দলে নেই। ঢাকায় শেষ দুদিনের ১৭ জনের প্রস্তুতি ম্যাচেও তাদেরকে রাখেননি বাংলাদেশ কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

মুমিনুল ও মাহমুদউল্লাহ শেষ টেস্টেও বাদ পড়েছিলেন। মাহমুদউল্লাহ সীমিত পরিসরে আস্থা দিলেও লংগার ভার্সনে তার উপর আস্থা রাখতে পারছেন না হাথুরুসিংহে! চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে মুমিনুল হাফ-সেঞ্চুরির ইনিংস উপহার দিলেও মনে ভরেনি কোচের। অন্যদিকে রান খরায় ভুগছেন মাহমুদউল্লাহ। তাই এই টেস্টে তাকে বাইরে রাখা হয়েছে।

আগামী ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। তার আগে ২২ ও ২৩ আগস্ট একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া দল।

বাংলাদেশ দল:
মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাকিব আল হাসান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/শামীম

Walton
 
   
Marcel