ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৪ মিনিটে ৩ গোল, ইউনাইটেডের আরেকটি বড় জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ১৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪ মিনিটে ৩ গোল, ইউনাইটেডের আরেকটি বড় জয়

গোলের পর ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা

ক্রীড়া ডেস্ক : ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্টহামকে হারানো ম্যাচটাই যেন ফিরে এল লিবার্টি স্টেডিয়ামে। সেই একই স্কোরলাইন। গোলদাতাও সেই তিনজন, বাড়তি আরো একজন যোগ হলেন। ম্যানচেস্টার ইউনাইটেডও পেল আরেকটি বড় জয়।

শুক্রবার প্রিমিয়ার লিগে সোয়ানসি সিটিকে তাদের মাঠেই ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। একটি করে গোল গোল করেছেন এরিক বেইলি, রোমেলু লুকাকু, পল পগবা ও অ্যান্থনি মার্শাল। 

ইউনাইটেড গত সপ্তাহে ওয়েস্টহামকেও ৪-০ গোলে হারিয়েছিল। সেদিন লুকাকু করেছিলেন জোড়া গোল। একটি করে গোল করেছিলেন পগবা ও মার্শাল। এই তিনজন স্কোরশিটে নাম লেখালেন আবার। লিগে হোসে মরিনহোর দল প্রথম দুই ম্যাচেই করল ৮ গোল!

অথচ সোয়ানসির মাঠে একটা সময় ইউনাইটেডের জয়ই নিশ্চিত ছিল না। প্রথমার্ধের শেষ মিনিটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দিয়েছিলেন বেইলি। কর্নার থেকে আসা বলে পগবার হেড স্বাগতিক গোলরক্ষকের হাতে লাগার পর ক্রসবারে লেগেছিল। পা বাড়িয়ে গোললাইনের ওপর থেকে বলটা জালে পাঠিয়ে দেন আইভরিয়ান ডিফেন্ডার বেইলি।



দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৯ মিনিট পর্যন্তও স্কোরলাইন ছিল ১-০। কিন্তু ৮০ থেকে ৮৪, এই ৪ মিনিটে সোয়ানসির ওপর দিয়ে একটা ঝড় বইয়ে যায়। এই ৪ মিনিটেই হয়েছে ৩ গোল! 

প্রথমে খুব কাছ থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন বেলজিয়ান স্ট্রাইকার লুকাকু। দুই মিনিট পরই স্কোরলাইন ৩-০ করে ফেলেন ফরাসি মিডফিল্ডার পগবা। সময় মেপে ঠিক দুই মিনিট পরই অনেকটা একক কৃতিত্বে দলের চতুর্থ গোলের সঙ্গে বড় জয়ও নিশ্চিত করেন আরেক ফরাসি মার্শাল।

সোয়ানসিও বেশ কিছু সুযোগ পেয়েছিল। এর মধ্যে ম্যাচের শুরুর দিকেই জর্ডান আইয়ুর একটি শট ক্রসবারে লেগে ফিরে আসে। নবম মিনিটে ইউনাইটেডের ফিল জোন্সের একটি হেডও ক্রসবারে লাগে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়