ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইউএস ওপেনে নেই ভিক্টোরিয়া আজারেঙ্কা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউএস ওপেনে নেই ভিক্টোরিয়া আজারেঙ্কা

ভিক্টোরিয়া আজারেঙ্কা

ক্রীড়া ডেস্ক : প্রাক্তন নাম্বার ওয়ান টেনিস তারকা ভিক্টোরিয়া আজারেঙ্কা ‘চলমান পারিবারিক পরিস্থিতি’র কারণে বছরের শেষ গ্র্যান্ড স্লাম প্রতিযোগিতা ইউএস ওপেনে খেলবেন না।

বেলারুশিয়ান এই টেনিস খেলোয়াড় গত বছরের ডিসেম্বরে তার প্রথম সন্তান লিওর জন্মের পর এ বছরের জুনে টেনিসে ফেরেন। সম্প্রতি সেই সন্তানকে নিয়েই প্রাক্তন সঙ্গীর সঙ্গে আজারেঙ্কার ঝামেলা চলছে। বিষয়টা গড়িয়েছে আদালত পর্যন্ত।

২৮ বছর বয়সি আজারেঙ্কা নিজেকে সরিয়ে নেওয়ায় জাপানের মিসা এগুচি ইউএস ওপেনের মূল ড্রয়ে জায়গা পেয়েছেন। আগামী ২৮ আগস্ট শুরু হবে টুর্নামেন্ট।

সোমবার আজারেঙ্কা বলেছেন, ‘দুর্ভাগ্যবশত চলমান পারিবারিক পরিস্থিতির কারণে আমি এই বছরের ইউএস ওপেনে প্রতিযোগিতা করছি না।’

‘যদিও আমি নিউ ইয়র্ককে খুব মিস করব, এটা আমার প্রিয় টুর্নামেন্টের একটি। এখানে আমার ক্যারিয়ারের সেরা মুহূর্তগুলো উপভোগ করেছি। আমি ইতিমধ্যেই আগামী বছর আবার ফিরে আসার জন্য মুখিয়ে আছি’- বলেন আজারেঙ্কা।

২০১২ ও ২০১৩ অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন আজারেঙ্কা ওই দুই বছর নিউ ইয়র্কেও ফাইনালে খেলেছিলেন। তবে দুবারই সেরেনা উইলিয়ামসের কাছে হেরেছিলেন।

গত জুলাইয়ে উইম্বলডনের শেষ চার থেকে বিদায় নিয়েছিলেন তিনি। এই মাসের শুরুতে ‘পারিবারিক কারণে’ সিনসিনাটি ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়