ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পরিত্যক্ত ম্যাচে দ্যুতি ছড়ালেন ‘এ’ দলের বোলাররা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিত্যক্ত ম্যাচে দ্যুতি ছড়ালেন ‘এ’ দলের বোলাররা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ‘এ’ দল ও আয়ারল্যান্ড ‘এ’ দলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে।

বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হলেও কক্সবাজারে বাংলাদেশ ‘এ’ দলের বোলাররা দ্যুতি ছড়িয়েছেন। টস জিতে ব্যাটিং করতে নামা আয়ারল্যান্ড ‘এ’ দলকে ২২৯ রানে আটকে দেন বোলাররা। জবাবে ব্যাটিং করতে নেমে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৫ রান তোলে স্বাগতিক দল।

বোলিংয়ে ভালো করলেও ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি স্বাগতিকদের। দ্রুতই সাজঘরে ফিরে যান সাদমান ইসলাম (১৬), অধিনায়ক নাজমুল হোসেন শান্ত (৩) ও নাদিফ চৌধুরী(১)। চার দিনের ম্যাচে দুই ইনিংসেই ফ্লপ জাকির হোসেন ৩৫ ও তানবীর হায়দার ১০ রানে অপরাজিত থাকেন।

 



বোলিংয়ে সম্মিলিত প্রচেষ্টায় সফরকারীদের অল্প রানে বেঁধে রাখে বাংলাদেশ। শুভাশীষ রায়, আবু হায়দার রনি, আবুল হাসান ও তানবীর হায়দার প্রত্যেকে ২টি করে উইকেট নেন। দুই স্পিনার সানজামুল ইসলাম ও মেহেদী হাসান পেয়েছেন ১টি করে উইকেট। আয়ারল্যান্ডের হয়ে একাই লড়াই করেন শন টেরি। ৬৫ রান আসে তার ব্যাট থেকে। এ ছাড়া অ্যান্ড্রু ব্রায়ান ৩৭ ও বেরি ম্যাকারথি ৩৯ রান করেন।

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে না গেলে নিশ্চিতভাবেই উত্তেজনাপূর্ণ একটি ম্যাচ হতো। স্বল্প পুঁজি নিয়েও দ্রুত ৩ উইকেট তুলে দারুণ লড়াইয়ের ইঙ্গিত দেন সফরকারীরা। আগামী ১৯ অক্টোবর একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/ইয়াসিন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়