ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

এক বছর পর ফিরছেন স্টেইন

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১১-১৪ ৬:৪৬:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৪ ৭:০৩:০১ পিএম
ডেল স্টেইন

ক্রীড়া ডেস্ক : চোটের কারণে এক বছর মাঠের বাইরে কাটিয়ে অবশেষে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকান পেসার বুধবার র‍্যাম স্লাম টি-টোয়েন্টি চ্যালেঞ্জে খেলবেন বলে আশা করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ ঘরোয়া এই টি-টোয়েন্টি প্রতিযোগিতায় নিজেদের দ্বিতীয় ম্যাচের ১৩ সদস্যের দলে স্টেইনকে রেখেছে টাইটান্স।

গত রোববার টাইটান্স তাদের প্রথম ম্যাচে লায়ন্সকে হারিয়ে শুভ সূচনা করেছে। ওই ম্যাচে ১৯ বলে ফিফটি করে দলের জয়ে বড় অবদান রাখেন এবি ডি ভিলিয়ার্স। যেখানে সতীর্থদের জন্য পানি বহন করেন স্টেইন। সাত বছর কোবরাসের হয়ে কাটানোর পর টাইটান্স সতীর্থদের সঙ্গে পুনর্মিলন হয় তার।

গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে পার্থ টেস্টে কাঁধের চোটে পড়েছিলেন স্টেইন। তারপর থেকেই তিনি মাঠের বাইরে আছেন। দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়া শেষে আবার মাঠে ফেরার অপেক্ষায় ৩৪ বছর বয়সি এই পেসার। স্টেইনকে টাইটান্সের একাদশে জায়গা দিতে বাদ পড়তে পারেন ডেভিড উইসি।

র‍্যাম স্লাম টি-টোয়েন্টিতে স্টেইনের সবকিছু ঠিকঠাক গেলে তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে টেস্টে ফিরতে পারেন। আর পাঁচ উইকেট পেলেই শন পোলককে ছাড়িয়ে টেস্টে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ উইকেটশিকারি হয়ে যাবেন তিনি। বক্সিং ডেতে জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের প্রথম দিবারাত্রির টেস্টের পর ভারতের বিপক্ষে তিনটি টেস্ট খেলবে দক্ষিণ আফ্রিকা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge