ঢাকা, মঙ্গলবার, ৮ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

কোয়ার্টার ফাইনালে দেখা হল না বার্সা-রিয়ালের

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১২ ৮:০০:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ১১:০৩:০৮ পিএম

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ কোপা ডেল রে’র শেষ আট নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, ভ্যালেন্সিয়া, লিগানেস, এস্পানিওল, সেভিয়া ও আলাভেস। অনেকেই প্রত্যাশা করেছিল কোয়ার্টারেই রিয়াল-বার্সার দেখা হয়ে যায় কিনা। কিন্তু জায়ান্টরা একে অপরকে এড়িয়ে গেছেন কোয়ার্টার ফাইনালের ড্রতে।

শুক্রবার অনুষ্ঠিত কোপা ডেল রের ড্রতে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা শেষ আটে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে এস্পানিওলকে। আর রিয়াল মাদ্রিদ পেয়েছে লিগানেসকে। অন্যদিকে আরেক জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ পেয়েছে সেভিয়াকে। আর ভ্যালেন্সিয়া পেয়েছে আলাভেসকে।

স্প্যানিশ কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ হবে ১৬ ও ১৮ জানুয়ারি। আর ফিরতি লেগ হবে ২৩ ও ২৫ জানুয়ারি। বড় কোনো অঘটন না ঘটলে সেমিফাইনালে যাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ ও ভ্যালেন্সিয়া। 

কোয়ার্টার ফাইনালে এড়িয়ে গেলেও সেমিফাইনালে জায়ান্ট দলগুলো একে অপরের মুখোমুখি হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। এমনকী সেমিফাইনালে দর্শকরা একটি বোনাস এল ক্লাসিকোও পেয়ে যেতে পারে। সেখানে না হলে ফাইনালে দেখা হতে পারে রিয়াল-বার্সার।




রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC