ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মারামারির ঘটনায় অভিযুক্ত স্টোকস

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৩, ১৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মারামারির ঘটনায় অভিযুক্ত স্টোকস

বেন স্টোকস

ক্রীড়া ডেস্ক : ব্রিস্টলে নাইট ক্লাবে মারামারির ঘটনায় বেন স্টোকসের বিরুদ্ধে পুলিশি তদন্ত চলছিল। সেই তদন্ত অবশেষে শেষ হয়েছে। তদন্ত শেষে ইংলিশ এই অলরাউন্ডারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ক্রাউন প্রসিকিউশন সার্ভিস (সিপিএস)।

ঘটনায় স্টোকসের সঙ্গে অভিযুক্ত হয়েছেন আরো দুজন। ব্রিস্টলে ম্যাজিস্ট্রেট আদালতে চলবে তাদের বিচার কাজ। তাদের আদালতে হাজির হওয়ার তারিখ পরে জানানো হবে। আর বিচারে দোষী প্রমাণিত হলে সর্বোচ্চ তিন বছর পর্যন্ত জেল হতে পারে স্টোকসের।

তদন্ত শেষে সোমবার অ্যাভন ও সমারসেট পুলিশ এক বিবৃতিতে বলেছে, ‘ব্রিস্টলের কুইন্স রোডের ঘটনায় তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তারা হলেন বেন স্টোকস (২৬), রায়ান আলী (২৮) ও রায়ান হেল (২৬)। সকল প্রমাণ পর্যালোচনা করে এই তিন ব্যক্তির বিরুদ্ধে মারামারির অভিযোগ দায়ের করার অনুমতি দিয়েছে সিপিএস।’

স্টোকস এক বিবৃতিতে তার পাশে থাকার জন্য পরিবার, বন্ধু, ভক্ত ও সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন। আদালতেই তিনি নিজের অবস্থান পরিষ্কার করতে চান, ‘আমি আমার নাম পরিষ্কার করার সুযোগের অপেক্ষায় আছি। তবে সঠিক সময়ে এটা করার পরামর্শ দেওয়া হয়েছে আমাকে, আর সেটা হবে শুনানিতে। সিপিএস আমাকে অভিযুক্ত করেছে, রায়ান আলী ও রায়ান হেলকেও। এর মানে হলো ওই রাতের ঘটনা কোর্টের মাধ্যমে জনসম্মুখে আসবে। তার আগ পর্যন্ত আমার পুরো মনোযোগ থাকবে ক্রিকেটে।’

গত ২৫ সেপ্টেম্বর ব্রিস্টলে সেই মারামারির ঘটনার সময় স্টোকসের সঙ্গে ছিলেন সতীর্থ অ্যালেক্স হেলস। ঘটনার দুই দিন পর দুজনকেই পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ইংল্যান্ড দল থেকে নিষিদ্ধ করা হয়। পরে হেলসকে অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়। কিন্তু স্টোকস ইংল্যান্ডের অ্যাশেজ ও ওয়ানডে দলে থাকলেও তদন্ত শেষ না হওয়ায় অস্ট্রেলিয়া যেতে পারেননি।

জাতীয় দলে খেলতে না পারায় ডিসেম্বরে নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে ছয়টি ম্যাচ খেলেন স্টোকস। ক্যান্টারবুরির হয়ে খেলেন তিনটি একদিনের ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। এ মাসের শেষ দিকে হতে যাওয়া আইপিএলের নিলামেও আছে তার নাম।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়