ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এগিয়ে গিয়েও হারল চেলসি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এগিয়ে গিয়েও হারল চেলসি

ম্যানইউ ও চেলসির ম্যাচের খণ্ডচিত্র

ক্রীড়া ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের ৩২ মিনিটে এগিয়ে যায় চেলসি। কিন্তু ঘরের মাঠে পিছিয়ে পড়েও জয় পেয়েছে ম্যানইউ। রোমেলু লুকাকু ও লিনগার্ডের গোলে ২-১ ব্যবধানে জিতেছে হোসে মরিনহোর শিষ্যরা।

প্রিমিয়ার লিগে প্রথম দেখায় স্টামফোর্ড ব্রিজে ১-০ গোলে জিতেছিল চেলসি। আজ ফিরতি লেগে চেলসিকে ২-১ গোলে হারিয়ে মধুর প্রতিশোধ নিল লুকাকু-সানচেজরা। এই জয়ের ফলে ২৮ ম্যাচ থেকে ৫৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানইউ। সমান ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে ম্যানইউর ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ছাড়ছে লিভারপুল।

রোববার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ৩২ মিনিটেই পিছিয়ে পড়ে রেড ডেভিলসরা। এ সময় চেলসির উইলিয়ান গোল করে এগিয়ে নেন দলকে। তাকে গোলে সহায়তা করেন ইডেন হ্যাজার্ড। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৩৯ মিনিটে সমতায় ফেরে ম্যানইউ। এ সময় অ্যান্থনি মার্শালের বাড়িয়ে দেওয়া বল জালে জড়ান রোমেলু লুকাকু। তাতে ১-১ এর সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ৭৫ মিনিটে এগিয়ে যায় ম্যানইউ। এ সময় জেসে লিনগার্ড গোল করে স্বাগতিক সমর্থকদের উল্লাসে ভাসান। তার করা এই গোলটি বাকি সময়ে আর শোধ দিতে পারেনি চেলসি। ফলে এগিয়ে গিয়েও জয় নিয়ে ঘরে ফিরতে পারেনি তারা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়