ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

ম্যানইউতে ডি মারিয়ার পথে সানচেজ!

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৩-২১ ২:০৬:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২১ ৪:০৯:১৮ পিএম

ক্রীড়া ডেস্ক: আর্সেনাল থেকে মৌসুমের শুরুতেই ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন অ্যালেক্সিস সানচেজ। নতুন ঠিকানায় প্রায় তিন মাস হয়ে গেলেও নিজেকে হারিয়ে খুঁজছেন চিলিয়ান এ উইঙ্গার।

ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে যোগ দেওয়ার পর ১০ ম্যাচে সানচেজ গোল পেয়েছেন মাত্র ১টি। দারুণ ফর্ম নিয়ে আর্সেনাল থেকে রেড ডেভিলস শিবিরে যোগ দেওয়ার পর সম্প্রতি ফর্মহীনতায় ভুগছেন সানচেজ। আর তাতে ম্যানইউর সমালোচকদের অনেকেই বলা শুরু করেছেন ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে ডি মারিয়ার মতো অবস্থা হতে যাচ্ছে বার্সেলোনার প্রাক্তন তারকা সানচেজের।

গত জানুয়ারিতে সানচেজকে দলে পেতে ম্যানইউর সঙ্গে রীতিমত প্রতিযোগিতায় নেমে ছিল ম্যানচেস্টার সিটি। কিন্ত শেষপর্যন্ত তাকে দলে নিতে সক্ষম হয় হোসে মরিনহোর ম্যানইউ। ক্লাবটিতে সপ্তাহে সর্বোচ্চ ৬ লাখ পাউন্ড বেতন পান সানচেজ। চিলিয়ান এ তারকার প্রতি এত টাকা খরচ করলেও তার কাছ থেকে সেরাটা না পাওয়ায় হতাশ ক্লাবটির সমর্থকরা।

নিজের এমন ফর্ম নিয়ে সানচেজ নিজেও হতাশ। গত শনিবার এফএ কাপে ব্রাইটনের বিপক্ষে ম্যাচে মৌসুমে প্রথম বারের মতো তাকে বেঞ্চ বসিয়ে রাখেন হোসে মরিনহো। নিজের এমন বাজে সময়ে ম্যানইউর ক্যান্টিনে তাকে একা খেতে দেখে বিস্মিত হচ্ছেন সেখানকার স্টাফরা।

ক্লাব ফুটবলের বিরতিতে এবার জাতীয় দলের হয়ে খেলার জ্য প্রস্তুতি নিচ্ছেন সানচেজ। দুটি আন্তর্জাতিক ম্যাচে সুইডেনের পর ডেনমার্কের মুখোমুখি হবে তার দল চিলি।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/শামীম

Walton Laptop
 
   
Walton AC