ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অ্যান্টিগায় চার পেসারের দ্যুতি ছড়ানো বোলিং

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-৩০ ৮:২৭:৪১ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-০১ ১১:৩৩:৫৭ পিএম

ক্রীড়া ডেস্ক: ব্যাটসম্যানদের পর বোলাররা অ্যান্টিগায় দুই দিনের প্রস্তুতি ম্যাচে দ্যুতি ছড়িয়েছেন।

অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজ বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। হাফ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। শুক্রবার দ্বিতীয় দিনে বল হাতে চার পেসারই পেয়েছেন উইকেট। ২২ গজের উইকেটে হাত ঘুরিয়ে একাধিক স্পিনারও পেয়েছেন উইকেটের স্বাদ।

প্রথম দিন বাংলাদেশ ৮৪.২ ওভার খেলায় ৮ উইকেটে ৪০৩ রান করে। আজ সফরকারীরা আর ব্যাটিংয়ে নামেনি। দ্বিতীয় দিনে ৮৫ ওভারের খেলায় ৮ উইকেটে ৩১০ রান তুলে ওয়েস্ট ইন্ডিজের দলটি। দুই দলের প্রস্তুতি ম্যাচটি ড্রতে নিষ্পত্তি হয়। বোর্ড প্রেসিডেন্ট একাদশের হয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন সিমরন হেটমায়ার। ১২৩ রান করেন তিনি।

বাংলাদেশের চার পেসার রুবেল হোসেন, কামরুল ইসলাম, শফিউল ইসলাম ও আবু জায়েদ রাহী প্রত্যেকেই উইকেটের স্বাদ পেয়েছেন। রাহী ও শফিউল ২টি করে উইকেট পেয়েছে এবং বাকিরা পেয়েছেন ১টি করে উইকেট। এছাড়া মাহমুদউল্লাহ ও মুমিনুলও উইকেটের স্বাদ পেয়েছেন।

প্রথম সেশনে স্বাগতিকরা ৩ উইকেট হারিয়ে মাত্র ৫৫ রান তুলে। রাহীর বলে শূন্য রানে আউট হন জন ক্যাম্পবেল।  তিনে নামা শেইন মোসলেকে আউট করেন  রুবেল হোসেন।  ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার শিবনারায়ন চন্দরপলের ছেলে তেজনারায়ন চন্দরপল ২৪ করে আউট হন পেসার কামরুল ইসলাম রাব্বীর বলে। একপ্রান্তে উইকেট হারালেও সিমরন হেটমায়ার ঠিকই সেঞ্চুরি তুলে নেন।

আগামী ৪ জুলাই অ্যান্টিগাতে দুই দলের প্রথম টেস্ট শুরু হবে।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Marcel
Walton AC