ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইনজুরিতে পেসার শফিউল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১২ ১:৩২:২৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১২ ৫:৫৮:২৬ পিএম

ক্রীড়া ডেস্ক : আজ থেকে কিংস্টনে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্ট। এই টেস্টকে সামনে রেখে মঙ্গলবার ফিল্ডিং অনুশীলনে হাঁটুতে ব্যাথা পেয়েছিলেন বাংলাদেশের পেসার শফিউল ইসলাম। পরবর্তীতে এক্স-রে করে দেখা যায় শফিউল গ্রেড-২ এর ইনজুরির সমস্যায় পড়েছেন।

যদিও তার হাড়ে কোনো সমস্যা হয়নি। তবে লিগামেন্টে টান লেগেছে। এই ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে তিন থেকে ছয় সপ্তাহ সময় লাগে। ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য তাকে নির্বাচন করা যাচ্ছে না। আজ বৃহস্পতিবার দুপুরে এক ই-মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শফিউলের ইনজুরির বিষয়ে বাংলাদেশ দলের ফিজিও থিহান চন্দ্রমোহন বলেন, ‘দ্বিতীয় টেস্টে তাকে দলে পাওয়া যাবে না। তিন থেকে ছয় সপ্তাহ সে খেলতে পারবে না। সে দলের সঙ্গেই থাকবে। ম্যাচ শেষে দেশে ফিরবে। আশা করছি সময়ের সঙ্গে সঙ্গে তার ইনজুরির তীব্রতা কমবে। পরবর্তী অ্যাসেসমেন্টের মাধ্যমে তার ইনজুরির অবস্থা সম্পর্কে জানা যাবে।’

দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষটিতে আজ বাংলাদেশ সময় রাত ৯ টায় মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। প্রথম টেস্টটি বাংলাদেশ ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হেরেছে। এই টেস্ট জিতে সিরিজে সমতা ফেরানোর সুযোগ আছে বাংলাদেশের সামনে।




রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC