ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন অ্যান্ডারসন-ফিলিপস

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন অ্যান্ডারসন-ফিলিপস

কোরি অ্যান্ডারসন

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের নিউজিল্যান্ড দলে যুক্ত করা হয়েছে অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান গ্লেন ফিলিপসকে।

এই দুজন বর্তমানে নিউজিল্যান্ড ‘এ’ দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাত সফরে আছেন। সেখানে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাকি দুই ওয়ানডে ম্যাচ খেলে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন তারা।

প্রথমে ঘোষিত দলে তারা ছিলেন না। কয়েকটি জায়গা ফাঁকা রেখেই সেই দল দেওয়া হয়েছিল। ‘এ’ দলের পারফরম্যান্সের ভিত্তিতে ফাঁকা জায়গা পূরণ করা হলো। এখন দল হলো ১৩ সদস্যের।

ফিলিপস নিউজিল্যান্ডের হয়ে আটটি টি-টোয়েন্টি খেলেছেন। চোট নিয়ে সিরিজ থেকে ছিটকে যাওয়া ওপেনার মার্টিন গাপটিলের জায়গায় ওপেন করবেন তিনি। গত সপ্তাহে তিনি পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুটি ফিফটি করেন।

আর অ্যান্ডারসন গত বছরের চ্যাম্পিয়নস ট্রফির পর প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলবেন। পিঠের চোট কাটিয়ে এ বছরের শুরুতে মাঠে ফেরেন তিনি। সমারসেটের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে করেন ৫১৪ রান। ‘এ’ দলের হয়ে টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম ওয়ানডেতে অবশ্য তেমন ভালো করতে পারেননি।

আগামী ৩১ অক্টোবর তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও পাকিস্তান। পরের দুই ম্যাচ হবে ২ ও ৪ নভেম্বর। এরপর তিনটি ওয়ানডে খেলবে দুই দল।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, মার্ক চ্যাম্পম্যান, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, অ্যাডাম মিলনে, কলিন মানরো, গ্লেন ফিলিপস, সেথ রান্স, টিম সেইফ্রেট, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর।




রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়